ভোলায় সাংবাদিক কামরুজ্জামান শাহীন গায়েবী মামলায় আসামী

ভোলা করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
১৪ নভেম্বর, ২০১৮ ০১:৩৮:৩৮
#

ভোলার শশীভূষণে ককটেল বিস্ফোরণ ঘটনায় পুলিশের দায়ের করা একটি গায়েবী মামলার অভিযোগ পত্রে (চার্জশীটে) সাংবাদিক কামরুজ্জামান শাহীনকে আসামী করা হয়েছে।


গত ৭ নভেম্বরর শশীভূষণ থানা পুলিশ এই মামলাটির অভিযোগ পত্র আদালতে দাখিল করেন। এবং  দীর্ঘ দিন বিভিন্ন ভাবে চেষ্টা করে মামলার অভিযোগ পত্রের কপি পাওয়া যায়নি। মঙ্গলবার (১৩নভেম্বর) মামলার অভিযোগ পত্রের নকল কপি পেয়ে বিষয়টি নিশ্চিত হওয়া যায়।


উল্লেখ্যঃ গত ১০ অক্টোবর রাতে শশীভুষণ থানার উত্তর শশীভুষণ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা সড়কের উপর ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বৃহস্পতিবার ১১ অক্টোবর সকালে শশীভূষণ থানার উপ-পরিদর্শক বিফুল চন্দ্র বাদি হয়ে ৫ জনকে চিহ্নিত করে ও অজ্ঞাতনামা ৮০/৯০ জনকে আসামী করে শশীভুষণ থানায় বিস্ফোরক আইন ও সরকারি কাজে বাঁধা প্রদান এবং সরকার বিরোধী কার্যকালাপের অপরাধে মামলা দায়ের করেন। পুলিশ এই ঘটনায় দুইজনকে গ্রেফতার করে।


এদিকে সাংবাদিক কামরুজ্জামান শাহীনকে গায়েবী মামলায় আসামী করার ব্যাপারে মামলার তদন্তকারী অফিসার সঠিক কোন উত্তর দিতে অপারগতা প্রকাশ করেন।


শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শশীভূষণ থানায় আমি কয়েক দিন হলো আসলাম, আমি আসার আগেই মামলার তদন্ত শেষ হয়েছে। আমি নতুন এসেছি তাই আমার এ ব্যাপারে কিছু জানা নাই।


কামরুজ্জামান শাহীন/এসএম

Print