‘বিয়ের পর আর কোনো কাজ করব না’

বিনোদন ডেস্ক
টাইম নিউজ বিডি,
০৩ ডিসেম্বর, ২০১৮ ১৭:২১:২৩
#

গত মাসে কলকাতায় গিয়েছিলেন চিত্রনায়িকা পপি। সেখানে একটি ওয়েব সিরিজের শুটিং করেছেন তিনি। এবারই প্রথম ওয়েব সিরিজে কাজ করেছেন চলচ্চিত্রের জনপ্রিয় এই মুখ। কলকাতার পাশাপাশি ঢাকায়ও এর দৃশ্যধারণের কাজ হয়েছে।


নতুন এই ওয়েব সিরিজের নাম ‘ইন্দুবালা’। এটি পরিচালনা করেছেন অনন্য মামুন। এই ওয়েব সিরিজের নাম ভূমিকায় অভিনয় করেছেন পপি। বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজ নিয়েও ব্যস্ত আছেন তিনি।


পপি বলেন, ‘ইন্দুবালা’ ওয়েব সিরিজে কাজ করে খুব ভালো লেগেছে। শুটিং শেষে বর্তমানে এর ডাবিংয়ে সময় দিচ্ছি। নতুন এ কাজটি নিয়ে আমি বেশ আশাবাদী। এই ওয়েব সিরিজে আমার বাবার চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান। মূলত আমার বাবার হত্যাকে ঘিরে নানা রহস্য রয়েছে কাহিনীতে। এ কাজের বাইরে ‘সাহসী যোদ্ধা’ ছবির কাজ করব। এ মাসেই এ ছবির বাকি অংশের কাজ শেষ হবে। এ ছবিতে আমিন খান ও ইমনও অভিনয় করেছেন। সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ ছবির বাইরে আর কি কি কাজ করছেন বর্তমানে? জবাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী বলেন, নতুন কাজ নিয়ে প্রায়ই কথা হচ্ছে। তবে চলতি মাসে ‘সাহসী যোদ্ধা’, ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবির কাজের পাশাপাশি নতুন ছবি ‘সেভ লাইফ’ এর কাজ শুরু করব।


বর্তমানে এ ছবিটি নিয়েও প্রস্তুতি চলছে। আর পুরো বছরটা আমার ভালোই কেটেছে। ভিন্নধর্মী বেশকিছু কাজ করেছি। আমার দর্শক নতুন কাজগুলো দেখলে পছন্দ করবেন। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ‘কুলি’ ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করেন এ পর্দাকন্যা। এ পর্যন্ত অসংখ্য হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘আমার ঘর আমার বেহেশত’, ‘বিদ্রোহ চারিদিকে’, ‘কে আমার বাবা’, ‘জানের জান’, ‘কারাগার’, ‘বিদ্রোহী পদ্মা’, ‘রানীকুঠির বাকি ইতিহাস’, ‘মেঘের কোলে রোদ’, ‘গঙ্গাযাত্রা’সহ অসংখ্য হিট-সুপারহিট ছবিতে অভিনয় করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। একটা সময় পপির ছবি মানেই সুপারহিট ব্যবসা।


আগে বেশ ভালো ভালো প্রোডাকশন হাউজ ছিল, যারা নিয়মিত ছবি প্রযোজনা করতেন। বর্তমানে সেই সময়টা আর নেই বলে জানালেন পপি। তিনি বলেন, এখন আগের মতো নামকরা প্রযোজনা সংস্থা নেই বললেই চলে। এখন নতুন ছবির প্রস্তাব এলেও দেখা যায় প্রযোজক নতুন। তার প্রোডাকশন সম্পর্কে অভিজ্ঞতাও কম। ভালো প্রোডাকশন হাউজ না থাকার কারণে ছবির বাজারের অবস্থাও ভালো নেই। ওঠানামা করছে প্রতিনিয়ত। ভালো কিছু প্রোডাকশন হাউজ তৈরি না হওয়া পর্যন্ত এখানে সিনেমার বাজারের অস্থিরত কমবে না। নতুন বছরে বুলবুল বিশ্বাসের ‘কাটপিছ’ ছবির কাজ শুরু করব। আর নতুন বছরের জন্য দর্শকরা কি কি ছবি পাবেন জানতে চাইলে পপি বলেন, নতুন বছরে আরো দুটি ছবির কাজ শুরু করব। এরইমধ্যে সেই ছবি দুটিতে চুক্তিবদ্ধও হয়েছি।


তবে এখনই নাম বলতে চাই না। আমি ছবির সেটে গিয়ে ছবিগুলোর নাম সকলকে জানাতে চাই। ছবি মুক্তির সংখ্যাটাও কমেছে এখন। সে বিষয়েও বললেন পপি। তিনি বলেন, একটা সময় একাধিক ছবি একসঙ্গে মুক্তি পেত। ছবি মুক্তি দেয়ার কয়েকদিনের মধ্যেই জানা যেত যে সপ্তাহে বা মাসে যে ছবিগুলো মুক্তি পেয়েছে সে সব ছবিই সুপারহিট ব্যবসা করছে। এই আনন্দটা খুব মিস করি আমরা শিল্পীরা। নতুন বছরে দর্শকদের নতুন ছবির খবর দেয়ার পাশাপাশি বিয়ের খবর কি দিবেন পপি? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি দুটি কাজ একসঙ্গে করতে চাই না। যেটা করবো ভালোভাবে করবো।


এখনও বিয়ের বিষয়টি নিয়ে ভাবিনি। তবে মনস্থির করেছি যে, বিয়ের পর আর কোনো কাজ করব না। বলতে গেলে বিয়ে করলে সংসার নিয়েই ব্যস্ত থাকতে চাই। তখন আর কোনো কাজ মিডিয়াতে করব না। এটাই চুড়ান্ত।

Print