ম্যাজিক ট্রান্সপারেন্ট পন্থায় আ’লীগের মনোয়ন সম্পন্ন: কাদের

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
০৬ ডিসেম্বর, ২০১৮ ২০:০১:৩৭
#

আওয়ামী লীগ ম্যাজিক ট্রান্সপারেন্ট পন্থায় মনোয়ন সম্পন্ন করেছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধরণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজিত এক যোথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, আওয়ামীলীগ এবারের মনোনয়ন চূড়ান্ত করতে রাজনীতি বীদদের প্রাধান্য দিয়েছে। এবারের মনোনয়নে ৩৭ থেকে ৩৮ জন মুক্তিযোদ্ধা রয়েছেন। মাত্র ২৬ থেকে ২৭ জন ব্যবসায়ী এবং ৫০ এর বেশী তরুনসহ নতুন মুখ রয়েছে।


তিনি বলেন, মনোয়ন বানিজ্য আওয়ামী লীগকে স্পর্শ করেনি। কিন্তু বিএনপি- ঐক্যফ্রন্টে রমরমা মনোনয়ন বানিজ্য হয়েছে। যারা মনোনয়ন পাইনি তারা টাকার জন্য ছোটাছুটি করছে।


জরিপের মাধ্যমে আমরা আমাদের অবস্থান নির্ণয় করেছি জানিয়ে কাদের বলেন, জরিপে আওয়ামী লীগ এগিয়ে রয়েছে। জরিপের মাধ্যমে আমরা আমাদের প্রতিপক্ষের অবস্থানও দেখেছি।


তিনি আরো বলেন, জোটের স্বার্থ রক্ষায় আমরা আমাদের অনেক যোগ্য প্রার্থীদের বসিয়ে দিয়েছি। তবে এতে তাদের মন খারাপের কারণ নেই। আওয়ামী লীগ ক্ষমতায় এলে তাদের মূল্যায়ণ করা হবে।


তিনি বলেন, দেশকে এগিয়ে নিতে আওয়ামী লীগের এবারের নির্বাচনে জয়ী হতে হবে। বিএনপি ক্ষমতায় এলে দেশ ২০০১ সালের মতো অন্ধকারে পতিত হবে। এছাড়াও মেগা প্রকল্পগুলো সম্পন্ন করতে আওয়ামী লীগকে ক্ষমতায় আসতে হবে। বিএনপির এমন কোন উন্নয়ন প্রকল্প নেই যার জন্য তারা ক্ষমতায় আসবে।


সরকারের উন্নয়ন প্রকল্প তুলে ধরে তিনি বলেন, উন্নয়ন কর্মকান্ড সমাপ্ত করার জন্য হলেও এবারের নির্বাচনে আওয়ামী লীগের ক্ষমতায় আসা দরকার।


আয়োজিত সভায় এ্যাডভোকেট মোল্লা মো. আবু কাউছারের সভাপতিত্বে শাহ মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।


এম বিল্লাহ


 

Print