শেখপুর শীতবস্ত্র বিতরণ।

জেলা প্রতিনিধি
টাইম নিউজ বিডি,
১০ জানুয়ারি, ২০১৯ ১৮:৪১:০৭
#

শেখপুরে দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার সকালে গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নে শেখপুর গ্রামের মসজিদ আঙ্গিনায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।


শেখপুর ইউনিটি সোশ্যাল অর্গানাইজেশনের আয়োজনে ও স্বনামধন্য লেখিকা ডা. শাহনাজ পারভীন-এর অর্থয়নে দরিদ্র শীতার্তদের এই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।


শেখপুর ইউনিটি সোশ্যাল অর্গানাইজেশন’র সভাপতি মুমিনুল ইসলাম রানুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ জাহিদ হাসানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী, শিক্ষানুরাগী ও সংগঠন আলহাজ্ব নুরুল আম্বিয়া।


অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,শেখপুর ইউনিটি সোশ্যাল অর্গানাইজেশনের উপদেষ্টা রমজান আলী, ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য বদরুল আলম, শেখপুর গ্রামের প্রবীণ মুরব্বি ক্বারী আম্বর আলী, হেলাই উদ্দিন, শেখপুর ইসলামী তরুণ সংঘের সভাপতি হেলাল উদ্দিন, তরুণ সমাজকর্মী আনহার উদ্দিন, প্রবাসী আফসার উদ্দিন,জায়েদ আহমদ।


এছাড়াও উপস্থিত ছিলেন, সংগঠনের অর্থ সম্পাদক আহমেদ জায়েদ, সহ-সাধারণ সম্পাদক মাছুম আহমদ, সাংগঠনিক সম্পাদক মো: সবির আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক আবুবকর সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



জাহিদ/এএস

Print