ভুয়া কার্ড দিয়ে ভারতে যাওয়ার সময় দালালসহ আটক ৪

বেনাপোল করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
১০ জানুয়ারি, ২০১৯ ২১:১২:৪৯
#

বেনাপোল থেকে ভারতে যাওয়ার সময় এক দালালসহ ৪ জনকে আটক করেছে বিজিবি।


বেনাপোল কাস্টমস হাউস থেকে দেওয়া সিএন্ডএফ কার্ড নকল করে ভারতে প্রবেশের সময় পাচারকারী দিদারুলসহ (২৩) ৪ জন কে আটক করেছে ৪৯ ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি ক্যাম্পের সদস্যরা।


আজ বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুর ১২ টায় নোম্যান্সল্যান্ড এলাকা থেকে তাদেরকে আটক করেন। পাচারকারী দিদারুল পোর্ট থানার শাখারীপোতা গ্রামের সাইদুলের ছেলে।


বিজিবি জানায়, গোপন সংবাদে জানতে পারি বেনাপোল কাস্টমস হাউজ থেকে সিএন্ডএফ কর্মচারীদের দেওয়া কার্ড নকল করে দিদারুল নামে এক পাচারকারী ৩ জন লোক ভারতে পাচার করবে।


এমন সংবাদের ভিত্তিতে নোম্যান্সল্যান্ড এলাকায় অভিযান চালিয়ে নকল কার্ড গলায় ঝুলানো অবস্থায় তাদেরকে আটক করা হয়। পাচারকারী দিদারুল বলেন, বিল্লাল নামে তার এক মাহাজোন ৩ জনের কাছ থেকে ২০ হাজার টাকা নিয়ে নকল কার্ড তৈরী করে তাদেরকে ভারতে পাচারের জন্য তার হাতে তুলে দেয়। নোম্যান্সল্যান্ড এলাকা থেকে বিল্লাল নামে একজন লোক তাদের রিসিভ করার কথা ছিল। বিজিবির হাতে আটকের পর বিল্লাল পালিয়ে যায় বলে সে জানান ।


আটক জসিম, নাসির ও সেনু মিয়ার বাড়ী কুমিল্লা জেলার মেঘনা থানার মুগারচর এলাকায়।


যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল আরিফুল হক জানান, বেনাপোল চেকপোস্টের নোম্যান্সল্যান্ড এলাকা থেকে পাচারকারীসহ ৪ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা সোপর্দ করা হবে।


নাছির/মুহিব

Print