বেরোবি শিক্ষক সমিতির নির্বাচনে সাবেক দুই ছাত্রলীগ নেতা

বেরোবি প্রতিনিধি
টাইম নিউজ বিডি,
১৭ জানুয়ারি, ২০১৯ ১৮:৪০:০০
#

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি’র ৭ম কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে প্রতিদ্বদন্দ্বীতা করছেন সাবেক ছাত্রলীগের দুই নেতা।


তারা হলেন- কোষাধ্যক্ষ পদে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বেরোবি বঙ্গবন্ধু পরিষদের সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ চৌধুরী এবং সদস্য পদে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বেরোবি বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মশিউর রহমান।


এছাড়াও এবারের শিক্ষক সমিতির নির্বাচনে বেশ কয়েকজন তরুণ প্রার্থী প্রতিদ্বদ্বীতা করছেন। তারা হলেন- সাধারণ সম্পাদক পদে ফাইন্যান্স এ্যান্ড ব্যাংকিং বিভাগের সহকারি অধ্যাপক খায়রুল কবির সুমন, যুগ্ম-সম্পাদক পদে অর্থনীতি বিভাগের সহকারি অধ্যাপক খন্দকার জাহাঙ্গীর আলম এবং সদস্য পদে ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক মোস্তাফিজুর রহমান এবং রসায়ন বিভাগের সহকারি অধ্যাপক নুরুজ্জামান খান প্রমুখ প্রতিদ্বন্দ্বীতা করছেন।


জানা যায়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) লোকপ্রশাসন বিভাগের সহকারি অধ্যাপক সাব্বির আহদেম চৌধুরী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ (মামুন-খালিদ) কমিটির সহ-সভাপতি এবং গণিত বিভাগের সহকারি অধ্যাপক মশিউর রহমান রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ (আহমেদ-বিপু) কমিটির সহ-সভাপতি ছিলেন। সেই সময় ক্যাম্পাসে ছাত্রলীগের দু:সময়ে তাদের অবদান, স্বাধীনতা বিরোধী শক্তিকে শক্ত হাতে দমন এবং শিক্ষার্থীদের ন্যায্য অধিকার আদায়ের জন্য সাবেক এই দুই ছাত্রলীগ নেতার জনপ্রিয়তাও ছিল বেশ তুঙ্গে।


‘শিক্ষক সমিতির গতানুগতিক ধারার পরিবর্তন, শিক্ষক-শিক্ষার্থীদের ন্যায্য অধিকার আদায়, তরুণ নেতৃত্বকে সামনে আনতে এবং মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আমরা নির্বাচন করছি। নির্বাচনে আমরা জয়লাভ করব ইনশাল্লাহ বলেও আশাবাদ ব্যাক্ত করেন ছাত্রলীগের সাবেক এই দুই নেতা’।


প্রসঙ্গত, বেগম রোকেয়া বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতি’র ৭ম কার্যনির্বাহী পরিষদের নির্বাচন আগামী ২০ জানুয়ারী অনুষ্ঠিত হবে।


ইভান/জেড

Print