কুমিল্লায় সড়ক দূর্ঘটনায় নিহত ৮, আহত ৩০

কুমিল্লা করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
১৯ জানুয়ারি, ২০১৯ ২৩:২৪:২৮
#

কুমিল্লায় পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় ৮ জন নিহত এবং ৩০ জনের মতো আহত হয়েছে।


শনিবার সকালে দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জে দুই বাসের মোখমুখী সংঘর্ষে গ্রীনলাইন গাড়িন হেলপার ও সুপারভাইজার নিহত হয় । আহত হয় ১০ জন। দুপুরে জেলার দাউদকান্দির গৌরিপুরে নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে পথচারী সহ তিন জন নিহত হয় আহত হয় ২০ জন।


কুমিল্লা ক্যান্টনমেন্টে হাইওয়ে পুলিশের গাড়ির চাকায় পিষ্ট হয়ে ক্যান্টনমেন্ট মার্কেট সংলগ্ন এমপি চেকপোস্টের সামনে এক বেদে নারী ও বুড়িচং উপজেলার কোড়পাই এলাকায় সড়ক দূর্ঘটনায় ২ নিহত ও ২জন আহত হয়েছে।


নিহতদের মধ্যে তিন জনের পরিচয় জানা গেছে। আহতদের হাইওয়ে পুলিশের সহায়তায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কুমিল্লা দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ এালাকার মোবারকপুরে সড়ক দূর্ঘটনায় গ্রীনলাইন পরিবহনের হেলপার ও সুপারভাইজার নিহত হয়েছে।


নিহত হেলপার আনোয়ার হোসেন মানিক গঞ্জ জেলার হরিরামপুর থানার কাজিকান্দা গ্রামের ইদ্রিস শেখের ছেলে। সুপারভাইজার ফয়সাল কুমিল্লা জেলার সদর দক্ষিন উপজেলার লালবাগ গ্রামের মৃত কায়কোবাদ মজুমদারের ছেলে।


ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিধর্শক মনিরুল ইসলাম জানান, শনিবার সকালে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি ইলিয়টগঞ্জে মোবারকপুর নামক স্থানে হানিফ পরিবহন ও গ্রীন লাইন পরিবহনের মধ্যে সংর্ঘষ হয় এতে গ্রীন লাইন পরিবহনের একজন হেলপার ও একজন সুপারভাইজার নিহত হয়।


এ ঘটনায় ১০ জন আহত হয়। দুপুরে কুমিল্লা দাউদকান্দিতে এক পথচারীকে চাপা দিয়ে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে পথচারি সহ তিন জন নিহত এবং ২০ জন আহত হয়েছে। শনিবার দুপুর আড়াইটায় দাউদকান্দির গৌরীপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।


আহত যাত্রীরা জানান, ঢাকা থেকে চট্টগ্রাম গামী ইনো পরিবহনের একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে দাউদকান্দি এলাকায় এক পথচারীকে চাপা দিয়ে পাশের খাদে পড়ে যায়। এ সময় পথচারী ঘটনাস্থলে এবং বাসে দুই যাত্রী ডুবে মারা যায়। আহতদের উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।


অপর ঘটনায় কুমিল্লা ক্যান্টনমেন্টে হাইওয়ে পুলিশের গাড়ির চাকায় পিষ্ট হয়ে ক্যান্টনমেন্ট মার্কেট সংলগ্ন এমপি চেকপোস্টের সামনে এক নারী বেদে পল্লাী নারী নিহত হয়। তার পরিচয় জানা যায়নি।


বিকেলে কুমিল্লা বুড়িচং উপজেলার কোড়পাই এলাকায় পাজেরো গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে কৃষি জমিতে পড়ে যায় এ ঘটনায় গাড়িতে থাকা ২ জন নিহত ও অপর ২জন আহত হয়।


রেজাউল/মুহিব

Print