নিকের সঙ্গে বিয়ে নিয়ে খুশি নন মা, প্রকাশ্যে বললেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক
টাইম নিউজ বিডি,
৩১ জানুয়ারি, ২০১৯ ১৭:৫৭:৪০
#

ডিসেম্বর মাসে ৩ দিন ধরে চলে বিয়ের অনুষ্ঠান। রাজস্থানের উমেদ ভবনে রাজকীয়ভাবে বসে তাদের বিয়ের আসর। ৩ দিন ধরে বিয়ে চলার পর দিল্লি এবং মুম্বইতে বসে তাদের রিসেপশনের অনুষ্ঠানও। যা নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। বুঝতেই পারছেন, প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ের কথাই বলা হচ্ছে। কিন্তু, মেয়ের বিয়ে নিয়ে খুশি ছিলেন না পিগির মা মধু চোপড়া, জানেন এ কথা?



সম্প্রতি মার্কিন মুলুকে নিক জোনসের বাড়িতে রয়েছেন প্রিয়াঙ্কা। নিকের লস এঞ্জেলসের বাড়িতে নিজের সংসার গুছিয়ে নিতে ব্যস্ত বলিউড অভিনেত্রী। কিন্তু, সংসার গোছানোর মধ্যে এলেন ডি'জেনার্সের শো-এ হাজির হন প্রিয়াঙ্কা। সেখানে তিনি বলেন, মা মধু চোপড়া চেয়েছিলেন, তার বিয়েতে নিমন্ত্রিতের সংখ্যা যাতে অনেক হয়। সেখানে কমপক্ষে প্রায় দেড় হাজার মানুষকে আমন্ত্রণ জানানোর ইচ্ছে ছিল তার। কিন্তু, তাতে রাজি হননি তিনি। মাত্র ২০০ জন অতিথি নিয়ে উমেদ ভবনে বিয়ের অনুষ্ঠান সারেন নিক-প্রিয়াঙ্কা। 



শুধু তাই নয়, বিয়ের পর রিসেপশনেও নাকি মায়ের মনমতো অতিথি আমন্ত্রিত ছিলেন না। প্রিয়াঙ্কা কেন তার গয়নার দোকানের মালিককে বিয়েতে আমন্ত্রণ করেননি? যিনি তাকে সাজিয়েছেন, তাকেই বা কেন বিয়ের অতিথি তালিকা থেকে প্রিয়াঙ্কা বাদ দিয়েছেন, এসব প্রশ্ন শুরু করেন মধু চোপড়া। 

প্রিয়াঙ্কা যেভাবে অতিথি তালিকায় কাচি করে বিয়ে এবং রিসেপশনের অনুষ্ঠান সেরেছেন, তাতে অভিনেত্রীর মা মধু চোপড়া একেক্বারেই খুশি ছিলেন না বলে স্পষ্ট জানান পিগি। 


সূত্র: জিএন 

Print