প্রধানমন্ত্রী টাঙ্গাইল যাচ্ছেন আজ

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১৪ মার্চ, ২০১৯ ১৪:০০:৫৫
#

রণদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক প্রদান অনুষ্ঠানে যোগ দিতে আজ বৃহস্পতিবার টাঙ্গাইল যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


তিনি কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের সেবা কার্যক্রমের ৮৬তম বর্ষপূর্তি অনুষ্ঠানের উদ্বোধন করবেন।


কুমুদিনীর ৮৬তম বর্ষপুতি উপলক্ষে এ বছর শহীদ দানবীর রনদা প্রসাদ সাহা স্মারক সম্মাননা স্বর্ণপদক পাচ্ছেন চারজন গুণী ব্যক্তি।প্রধানমন্ত্রী কুমুদিনী কমপ্লেক্স ও ভারতেশ্বরী হোমসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এ সম্মননা তুলে দেবেন।


এ ছাড়া তিনি মির্জাপুর থেকেই জেলার বিভিন্ন স্থানের ১২টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ১৯টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।


প্রধানমন্ত্রীর সঙ্গে বিশেষ অতিথি হিসেবে থাকবেন তার ছোট বোন শেখ রেহেনা। এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পুরো কুমুদিনী কমপ্লেক্স নানা সাজে সজ্জিতকরণ করা হয়েছে।


কুমুদিনী কমপ্লেক্সের ভারতেশ্বরী হোমসের সবজু চত্বরে এ অনুষ্ঠান হবে। প্রধানমন্ত্রীর সম্মানে ভারতেশ্বরী হোমসের ছাত্রীরা দৃষ্টিনন্দন ড্রিসপ্লে প্রদর্শন এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করবে।


প্রধানমন্ত্রীর আগমনে পুরো কুমুদিনী কমপ্লেক্সসহ মির্জাপুর শহরকে নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে। জানা যায়, শেখ হাসিনা আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মির্জাপুরে কুমুদিনী কমপ্লেক্সে আগমন করবেন।


তিনি কুমুদিনী কমপ্লেক্স পরিদর্শনের পর রনদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণ পদক প্রদান অনুষ্ঠানে ভারতেশ্বরী হোমসের সবুজ চত্বরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির গুরু হিসেবে খ্যাত হোসেন শহীদ সোহরাওয়ার্দী (মরণোত্তর), জাতীয় কবি কাজী নজরুল ইসলাম (মরণোত্তর), শিল্পী শাহাবুদ্দিন এবং নজরুল বিশেজ্ঞ অধ্যাপক রফিকুল ইসলামকে স্বর্ণপ্রদক প্রদান করবেন।


কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট্র অব বেঙ্গল (বিডি) লি. এ অনুষ্ঠানের আয়োজক। পরে তিনি দুপুরের খাওয়া শেষে বিকেল ৩টায় অনুষ্ঠানস্থল ত্যাগ করবেন।


জেড


 

Print