'জনকণ্ঠে' প্রকাশিত সংবাদে জামায়াতের প্রতিবাদ

টাইম ডেস্ক
টাইম নিউজ বিডি,
১৪ মার্চ, ২০১৯ ২০:০৮:০৩
#

'দৈনিক জনকণ্ঠে' ১৪ মার্চ প্রকাশিত এক সংবাদ ভিত্তিহীন মিথ্যা প্রচারণা বলে অভিযোগ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামী।


গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই প্রতিবাদ জানান বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারী অধ্যাপাক মোঃ তাসনীম আলম।


বিবৃতিতে তিনি বলেন, “দৈনিক জনকণ্ঠ পত্রিকায় ১৪ মার্চ প্রকাশিত একটি রিপোর্টে বাংলাদেশ জামায়াতে ইসলামীর বিরুদ্ধে ভিত্তিহীন মিথ্যা প্রচারণার আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। দৈনিক জনকণ্ঠের রিপোর্টে জামায়াতে ইসলামীর বিরুদ্ধে যে সব কথা লেখা হয়েছে তা আষাঢ়ে গল্প ছাড়া আর কিছুই নয়''।


বিবৃতি তিনি আরও বলেন, ''বাংলাদেশ জামায়াতে ইসলামী কখনো পাকিস্তানী গোয়েন্দা সংস্থা আইএসআই’র সাথে যোগাযোগ রাখে না। দিন তারিখ ও কারো নাম উল্লেখ না করে পাকিস্তানী গোয়েন্দা সংস্থা আইএসআইর সাথে সৌদী আরবের জেদ্দায় জামায়াতের সেক্রেটারী জেনারেল পদবির একজন কর্মকর্তার সাথে বৈঠকের যে কথা জনকণ্ঠের রিপোর্টে লেখা হয়েছে তা একেবারে সর্বৈব মিথ্যা। ইতোপূর্বেও দৈনিক জনকণ্ঠ পত্রিকায় জামায়াতে ইসলামীর বিরুদ্ধে এ ধরনের একাধিক ফরমায়েসী রিপোর্ট প্রকাশিত হয়েছে। যার যথারীতি আমরা প্রতিবাদও করেছি। কিন্তু জনকণ্ঠ পত্রিকা কর্তৃপক্ষ তা ছাপানোর মত নৈতিক সাহস দেখাতে ব্যর্থ হয়েছেন। তাদের এ সব রিপোর্টে তারা এ পর্যন্ত জামায়াতে ইসলামীর বিরুদ্ধে যেসব মিথ্যা কথা লিখেছেন তার একটিও তারা সত্য বলে প্রমাণ করতে পারেননি''।


বিবৃতি শেষে, এ ধরনের হাস্যকর ভিত্তিহীন মিথ্যা রিপোর্ট প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য তিনি জনকণ্ঠ পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

জেড


(বিজ্ঞপ্তি)


 

Print