নিউজিল্যান্ডে হামলার পর যশোরে ধর্মীয় উপসনালয়ে র‌্যাবের নিরাপত্তা জোরদার

বেনাপোল করসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
১৮ মার্চ, ২০১৯ ১৯:১৪:৩৫
#

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দুটি মসজিদে হামলায় ৫০ জনকে গুলি করে হত্যার ঘটনাকে কেন্দ্র করে যশোরের বিভিন্ন ধর্মীয় উপসনালয়ে নিরাপত্তা জোরদার এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করেছে র‌্যাব-৬ রোববার সকাল থেকে এই নিরাপত্তা জোরদার বৃদ্ধি করা হয়েছে।


র‌্যাব-৬ জানিয়েছে, নিউজিল্যান্ডের মসজিদে সন্ত্রাসী হামলার পর যশোর,নড়াইল ও মাগুরায় বিশেষ নিরাপত্তা হিসেবে বিভিন্ন স্থানে র‌্যাবের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা জোরদার করা হয়েছে এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। নিউজিল্যান্ডের মসজিদের মতো যেন কোনো প্রকার অনাকাংখিত ঘটনা না ঘটতে পারে সে লক্ষ্যে যশোরের বিভিন্ন ধর্মীয় উপাসনালয়সমূহে র‌্যাবের নিশ্চিদ্র নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে।বিশেষ করে গীর্জা, মন্দিরে নজরদারি বৃদ্ধি করেছে এ বাহিনী। পোষাকধারী সদস্যের পাশাপাশি সাদা পোশাকেও অবস্থান করছে র‌্যাবের সদস্যরা।


র‌্যাব-৬ এর কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সুরত আলম বলেন, যে কোনো নাশকতার বিরুদ্ধে র‌্যাব সতর্ক অবস্থানে মাঠে নেমেছে। যাতে কোনো দুষ্কৃতিকারী, সন্ত্রাসী, অপরাজনৈতিক জনগণের জানমালের নিরাপত্তা ব্যাঘাতে ঘটাতে না পারে। যেকোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টিও রুখে দিতে দিনরাত বাড়তি টহল ও চেকপোস্টের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


নাছির


 

Print