ডাকসুর পুনর্নির্বাচনের দাবিতে ছাত্রদলের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১৯ মার্চ, ২০১৯ ২৩:০২:০২
#

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের ফল বাতিল ও পুনঃতফসিলের দাবিতে ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও ও অবস্থান কর্মসূচি পালন করেছে জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা।


আজ (১৯ মার্চ) মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যায়ের মধুর ক্যান্টিন থেকে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আকরামুল হাসান, বিশ্ববিদ্যিলয় শাখার সভাপতি আল মেহেদী তালুকদার ও সাধারণ সম্পাদক আবুল বাশার সিদ্দীকির নেতৃত্বে মিছিল বের করা হয়।


পরে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অপরাজেয় বাংলার পাদদেশে মিলিত হয়। এতে বক্তব্য রাখেন ডাকসুতে ছাত্রদলের প্যানেল থেকে ভিপি পদে প্রতিদ্বন্দ্বিতা করা মোস্তাফিজুর রহমান। 


বিক্ষোভ মিছিলে আরও ছিলেন- ছাত্রদলের কেন্দ্রীয় নেতা এজমল হোসেন পাইলট, ইখতিয়ার রহমান কবির, আব্দুল ওহাব, জহিরুল ইসলাম বিপ্লব, ইশতিয়াক নাসির, হুমায়ন কবির, আসাদুজ্জামান আসাদ, মিয়া মো: রাসেল, আবুল হাসান, করিম সরকার, বায়েজিদ আরেফিন, রাজিব আহসান পাপ্পু, রজিবুল ইসলাম, মিনহাজুল ইসলাম ভূঁইয়া, সৈয়দ মাহমুদ, রওনাকুল ইসলাম শ্রাবণ, পার্থ দেব মন্ডল, মাজেদুল ইসলাম রুম্মন, শাহজাহান রনি, তানভীর রেজা রুবেল, হাফিজুর রহমান, ডাকসুর জিএস প্রার্থী আনিসুর রহমান অনিকসহ পাঁচ শতাধিক নেতাকর্মী অংশ নেন।


এমবি  


 

Print