আইসিইউতে সাংবাদিক মাহফুজ উল্লাহ

টাইম ডেস্ক
টাইম নিউজ বিডি,
০৩ এপ্রিল, ২০১৯ ১৭:৫২:৫৬
#

সিনিয়র সাংবাদিক মাহফুজ উল্লাহ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) রয়েছেন। তিনি হৃদরোগ, কিডনি ও উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগছেন। মঙ্গলবার বিকালে তাকে হাসপাতালে নেয়া হয়। 


এদিকে মাহফুজ উল্লাহকে দেখতে গতরাতেই তাকে দেখতে স্কয়ার হাসপাতালে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রাত ৮টার দিকে দলীয় নেতাদের সঙ্গে নিয়ে তিনি সেখানে যান। দলটির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান। তিনি বলেন, বিএনপি মহাসচিবের সঙ্গে দলের ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য জহিরউদ্দিন স্বপনসহ কয়েকজন নেতা সেখানে যান।


তারা সাংবাদিক মাহফুজ উল্লাহর পরিবারের সঙ্গে কথা বলেন। তার চিকিৎসার খোঁজ নেন।


মাহফুজ উল্লাহর পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার বিকাল ৪টার দিকে তিনি ধানমণ্ডির গ্রিন রোডে নিজের বাসায় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে পড়েন। পরে তাকে দ্রুত স্কয়ার হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) ভর্তি করার পরামর্শ দেন। তার সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন পরিবার।


উল্লেখ্য, সাংবাদিক মাহফুজ উল্লাহ দেশের একজন প্রথিতযশা সাংবাদিক। ছাত্রজীবনে বাম রাজনীতি করা মাহফুজ উল্লাহ ষাটের দশকে ছাত্র ইউনিয়নের সভাপতি ছিলেন। তিনি সাংবাদিকতা ছাড়াও খণ্ডকালীন শিক্ষক হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেছেন। বর্তমানে তিনি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগে শিক্ষকতায় নিয়োজিত আছেন।

Print