এফডিসিতে টেলি সামাদের চতুর্থ জানাজা সম্পন্ন, মরদেহ মুন্সিগঞ্জের পথে

বিনোদন ডেস্ক
টাইম নিউজ বিডি,
০৭ এপ্রিল, ২০১৯ ১৮:৩৭:১২
#

এফডিসিতে ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা টেলি সামাদের তৃতীয় জানাজা সম্পন্ন হয়েছে।


রোববার দুপুর সাড়ে ১২টায় এফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটরিয়ামের সামনে অনুষ্ঠিত এই জানাজা। এতে চলচ্চিত্রের অভিনয়শিল্পী ও কলাকুশলীরা অংশ নেন।


এরপর তার মরদেহ দাফনের জন্য গ্রামের বাড়ি মুন্সিগঞ্জে নেয়া হচ্ছে। টেলি সামাদের জানাজায় তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, তথ্য সচিব আবদুল মালেক উপস্থিত ছিলেন।


তার পরিবারের সদস্যরা ছাড়াও নায়ক ও সাংসদ ফারুক, আলমগীর, চলচ্চিত্রের শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, আলী রাজ, অমিত হাসান, সম্রাট, অঞ্জনা, গায়ক আবদুল হাদি, ফকির আলমগীর এবং কয়েকজন নির্মাতা উপস্থিত ছিলেন।

তবে এফডিসিতে বর্ষীয়ান কৌতুক অভিনেতা টেলি সামাদের জানাজায় চোখে পড়েনি এ প্রজন্মের কোনো নায়ক-নায়িকা, কিংবা চলচ্চিত্র নির্মাতাদের।


জানাজা শেষে তথ্যমন্ত্রী বলেন, টেলি সামাদ চার দশক ধরে অভিনয় দিয়ে চলচ্চিত্রকে আলোকিত করেছেন। তার মতো শিল্পীর মৃত্যুতে চলচ্চিত্রের অপূরণীয় ক্ষতি হলো। তার আত্মার শান্তি কামনা করি।


চার জায়গায় জানাজা শেষে বর্তমানে টেলি সামাদের নিজ জেলা মুন্সিগঞ্জ সদর উপজেলায় নয়াগাঁও গ্রামে মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে। গুণী এই অভিনেতার শেষ ইচ্ছে অনুযায়ী মুন্সিগঞ্জের পারিবারিক গোরস্থানে তাকে সমাহিত করা হবে।


শনিবার দুপুর দেড়টার দিকে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় টেলি সামাদ (৭৪)। খাদ্যনালী, ফুসফুসের সমস্যাসহ একাধিক রোগে ভুগছিলেন তিনি। টেলি সামাদের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয় শনিবার বাদ মাগরিব ধানমন্ডির তাকওয়া মসজিদে।

দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয় বাদ এশা পশ্চিম রাজাবাজার তার বাড়ি সংলগ্ন মসজিদে। তৃতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয় মগবাজারে দিলু রোডে এলাকায়। এই অভিনেতার পারিবারিকসদস্যরা জানান, রাতে টেলি সামাদের মরদেহ ছিল লাশবাহী গাড়িতে তার পশ্চিম রাজাবাজারের বাসায়।


টেলি সামাদের পারিবারিক সূত্র জানায়, বাদ আসর টেলি সামাদের পঞ্চম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে মুন্সিগঞ্জের নয়াগাঁও গ্রামে। তারপর তাকে দাফন করা হবে।


 


এএস

Print