নো বল বিতর্কে জরিমানা গুণলেন ধোনি (ভিডিও)

স্পোর্টস ডেস্ক
টাইম নিউজ বিডি,
১২ এপ্রিল, ২০১৯ ১৫:৫১:৫৬
#

শাস্তিটা অনুমেয়ই ছিল। শেষ পর্যন্ত মহেন্দ্র সিং ধোনির ভাগ্যে তাই জুটল। আইপিএলের কোড অব কনডাক্ট ভাঙার দায়ে তাকে জরিমানা করা হয়েছে। তার ম্যাচ ফির ৫০ শতাংশ কর্তন করা হয়েছে।


আইপিএলে বৃহস্পতিবার শেষ ওভারে জয়ের জন্য ১৮ রান দরকার ছিল চেন্নাই সুপার কিংসের। ওই ওভার করতে আসেন রাজস্থান রয়্যালস অলরাউন্ডার বেন স্টোকস। সেই ওভারের তৃতীয় বলে সাজঘরে ফিরে যান ধোনি। ফেরার আগে ৪৩ বলে ৫৮ রানের ঝলমলে ইনিংস খেলেন তিনি।


এর পর সমীকরণ দাঁড়ায় তিন বলে আট রান। স্টোকসের করা পরের বলটি নো ঘোষণা করেন প্রধান আম্পায়ার উলহাস গান্ধে। তাতে ভিন্নমত পোষণ করেন লেগ আম্পায়ার ব্রুস অক্সেনফোর্ড। পরিপ্রেক্ষিতে দুই আম্পায়ারের সঙ্গে তর্কে জড়িয়ে যান উইকেটে থাকা রবিন্দ্র জাদেজা।


এর পর বাইরে থেকে মাঠে ছুটে আসেন ধোনি। প্রবেশ করেই দুই আম্পায়ারসহ বোলার স্টোকসের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময়ে লিপ্ত হন তিনি। চোখ রাঙিয়ে বলেন নো নয় কেন? প্রশ্ন ছুড়ে দেন অধিনায়ক। শেষ পর্যন্ত ম্যাচটি জিতে নিয়েছে চেন্নাই। শেষ বলে ছক্কা হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করেন মিচেল সান্টনার।


জরিমানা গোনার দিনেও আইপিএলে নতুন রেকর্ড গড়েছেন ধোনি। প্রথম অধিনায়ক হিসেবে শততম ম্যাচ জয়ের রেকর্ড দখলে নিয়েছেন তিনি। ১৬৬ ম্যাচে শততম জয়ের নজির স্থাপন করলেন ক্যাপ্টেন কুল। এমন রেকর্ড আর কোনো ক্রিকেটারের নেই।



জেড

Print