সাংবাদিক আবদুর রহমানের বই ‘যে গল্প প্রেরণা যোগায়’

টাইম ডেস্ক
টাইম নিউজ বিডি,
১৩ এপ্রিল, ২০১৯ ১৫:৩১:৪০
#

প্রতিদিন ঘুম থেকে জাগার পর আমাদের মাথায় চাপতে শুরু করে নানান দুঃশ্চিন্তা। প্রতিটি দুঃশ্চিন্তাই আলাদা রকমের। এসব চিন্তার গভীরতা ও মানসিক চাপও ভিন্ন। জীবন সংসারে এসব দুঃশ্চিন্তা এড়ানোও যায় না। তবে কিছুটা লাঘব করা বা দূরে ঠেলে দেয়া যায়। শুধু দরকার অনুপ্রেরণা। এমনই একটি বই প্রকাশ করেছেন সাংবাদিক আবদুর রহমান আবির। বইয়ের নাম ‘যে গল্প প্রেরণা যোগায়’।


বইটিতে ১০০টি প্রেরণামূলক গল্প রয়েছে। সব কয়টি গল্পে কঠিন কথা সহজভাবে তুলে ধরা হয়েছে। যা সব বয়সী পাঠকদের বুঝতে সহায়তা করবে। বইটি প্রকাশ করেছে 'সুচক পাবলিকেশন'।


বইটি এখন দেশের জনপ্রিয় অনলাইন বইয়ের লাইব্রেরি ‘রকমারি ডট কম’ পাওয়া যাচ্ছে। ২৬% ছাড়ে বইটি পাওয়া যাবে দাম ১৪৮ টাকায়। এছাড়া বইটি সম্পর্কে বিস্তারিত জানতে ফোন করা যাবে ০১৯২১-৯৭১৩১৮ এই নম্বরে।


লেখক আবদুর রহমান আবির তার প্রতিক্রিয়ায় বলেন, মনের তাগিদে কাজের পাশাপাশি লেখালেখি করি। বিখ্যাত অখ্যাত জায়গায় ভ্রমণ আর তা নিয়ে লিখতে ভালো লাগে। ঈশপের গল্পের অনুপ্রেরণায় অনুপ্রাণিত হয়ে মূলত বইটিতে (‘যে গল্প প্রেরণা যোগায়’) অনুপ্রেরণার কিছু গল্প তুলে ধরেছি। আশা করি, পাঠকদের ভালো লাগবে, তারা উপকৃত হবেন।


নবীন এ লেখক ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে দর্শন বিষয়ে স্নাতক সম্মান ও স্নাতকোত্তর শেষে আইন বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেন। পেশাজীবনে তিনি একজন সাংবাদিক। সবকিছু বদলে দেয়ার সক্ষমতা না থাকলেও চেষ্টা করে দেখতে তিনি পিছপা নন।


জেড

Print