তিন মঞ্চে ঐশী

বিনোদন ডেস্ক
টাইম নিউজ বিডি,
১৪ এপ্রিল, ২০১৯ ১৭:৪০:৩২
#

সাম্প্রতিক সময়ে শাকিব খান ও বুবলী অভিনীত ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমার ‘তুই চিটাগাংইয়া পোয়া আই নোয়াখাইল্যা মাইয়া’ গানটি দর্শক শ্রোতাদের মধ্যে বেশ সাড়া ফেলেছে।


এ পর্যন্ত ইউটিউবে গানটি প্রায় তিন কোটি ভিউয়ার্স উপভোগ করেছেন। এই গানে বুবলীর কন্ঠ দিয়েছেন জনপ্রিয় শিল্পী ঐশী। এ গায়িকা আজ বাংলা নববর্ষের প্রথম দিন অর্থাৎ পহেলা বৈশাখে পরপর তিনটি মঞ্চানুষ্ঠানে গান গাইছেন। 


সকাল ৮টা থেকে ধানমন্ডির রবীন্দ্র সরোবর থেকে এটিএন বাংলায় সম্প্রচার হওয়া অনুষ্ঠানে গেয়েছেন প্রথমে। এরপর তিনি রমনা পার্কে ঢাকা মেট্রোপলিটন পুলিশ আয়োজিত অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন। এর পরপরই ঐশী চলে যাবেন গাজীপুরের কালিয়াকৈরে। সেখানে তিনি সন্ধ্যা থেকে রাত পর্যন্ত গান গাইবেন।


বাংলা নতুন বছরের প্রথম দিনটাই ঐশীর শুরু হয়েছে বেশ ব্যস্ততার মধ্যদিয়ে। তাই তিনি খুব খুশি। এ প্রসঙ্গে বলেন, পহেলা বৈশাখ আমাদের জাতীয় এতিহ্য। এই দিনটিতে সবাই উৎসব মুখর থাকার চেষ্টা করে। আমিও দিনটিতে ঢাকা এবং ঢাকার বাইরে স্টেজ শোতে গান গাওয়ার মধ্যদিয়ে সবার সঙ্গে আমার উৎসব, আনন্দ ভাগাভাগি করে নেওয়ার চেষ্টা করি। বিগত কয়েকবছর যাবত এভাবেই কেটে যাচ্ছে আমার সময়।


এদিকে পহেলা বৈশাখ উপলক্ষে নতুন তিনটি গান বিভিন্ন ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। এরমধ্যে কোকাকোলা বৈশাখী সং ‘এসো হে বৈশাখ এসো এসো’ গানটি শ্রোতা দর্শকের মধ্যে বেশ আলোচনায় এসেছে। প্রথমবারের মতো এ গানে দেশের জনপ্রিয় ১১ জন শিল্পী একসঙ্গে কন্ঠ দিয়েছেন। গানের এই বিশেষ ভিডিওটি পরিচালনা করেছেন সামিউর রহমান।


‘এসো হে বৈশাখ’ শিরোনামের এই ঐতিহ্যবাহী গানটিতে ঐশী ছাড়া অন্য দশজন হলেন সাদি মহম্মদ, বাপ্পা মজুমদার, আর্টসেলের লিংকন, তপু, কনা, শুভ, লিজা, পৃথ্বি রাজ, ঋতুরাজ এবং নন্দিতা। গানটির সংগীতায়োজন করেছেন পৃথ্বী রাজ এবং নাফিস। এছাড়াও বৈশাখ উপলক্ষে ‘বৈশাখের রঙ্গিন ডাকে’ জিপি মিউজিকে এবং ‘বৈশাখী মেলা’ গানটি গানচিলের চ্যানেলে প্রকাশ হবে।

Print