উৎসবে শান্তি নেই, শুধু আতঙ্ক: রিজভী

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১৪ এপ্রিল, ২০১৯ ২১:১৩:৩৮
#

ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত হত্যায় ক্ষমতাসীনদের দোসররাই জড়িত বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র রুহুল কবির রিজভী।  তিনি বলেন, সারা দেশে হত্যা, নির্যাতন আর নিপীড়নে মানুষের মনের মধ্যে বৈশাখের আনন্দ নেই।


আজ (১৪ এপ্রিল) রোববার ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির হত্যারকারীদের বিচারের দাবিতে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত মানববন্ধনে অংশ নিয়ে রুহুল কবির রিজভী এইসব কথা বলেন।


মাদ্রাসাছাত্রী নুসরাত হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম-মহাসচিব বলেন, “আমাদের উৎসবের প্রাঙ্গণ আজ ঘন অন্ধকারে ঢেকে গেছে। আমাদের উৎসবের প্রাঙ্গণে শান্তি নেই, স্বস্তি নেই। শুধু আতঙ্ক আর ভয়। এটা চলতে পারে না। সোনাগাজীর মাদ্রাসাছাত্রী, যাকে নির্মমভাবে আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছে, আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।”


এসময় রিজভী অভিযোগ করে বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারারুদ্ধ করা, ভোটারবিহীন নির্বাচন, সারা দেশে নৈরাজ্য ও একের পর এক নারী নির্যাতনের ঘটনায় মানুষের মধ্যে বৈশাখের আনন্দ নেই।


সংগঠনের সিনিয়র সহ সভাপতি নুরজাহান ইয়াসমীনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারণ সস্পাদক হেলেন জেরিন খানের পরিচালনায় মানববন্ধনে বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক নুরী আরা সাফা, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, মহিলা দলের নেওয়াজ হালিমা আরলি, শাম্মী আখতার, ইয়াসমীন আরা হক, পেয়ারা মোস্তফা, আমেনা খাতুন, মমতাজ বেগম, শামসুন্নাহার বেগম প্রমুখ বক্তব্য রাখেন।


এমবি  


 

Print