ইরফানকে শিক্ষা দিল ফারিন!

বিনোদন ডেস্ক
টাইম নিউজ বিডি,
২৪ এপ্রিল, ২০১৯ ১৯:৪১:২৩
#

ইন্টারনেটের কল্যাণে সবকিছু এখন মানুষের হাতের নাগালে। চাইলেই যেকোনো কিছু করা যায়। আর এই প্রজন্মের ছেলে-মেয়েরা ইন্টারনেটকে ঢাল হিসেবে ব্যবহার করে জড়িয়ে পড়ছে নানা সাইবার ক্রাইমে।


না জেনে, না দেখে সোশ্যাল মিডিয়ার সুবাদে, তৈরি হচ্ছে নতুন নতুন প্রেমের সম্পর্ক। এমন সম্পর্কের পরিণতি কি খুব একটা ভালো হয়? এমনই এক সম্পর্কে জড়িয়ে এখন এর মজা হাড়েহাড়ে টের পাচ্ছেন অভিনেতা ইরফান সাজ্জাদ। আর তাকে এই শিক্ষা দিয়েছেন অভিনেত্রী তাসনিয়া ফারিন।


তবে বিষয়টি বাস্তবে নয়, এটি ঘটেছে নাটকে। সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে সম্পর্কে জড়ালে কী পরিণতি হতে পারে, এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে নাটক ‘নেট লাভ’। রিন্টু পারভেজের পরিচালনায় এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও তাসনিয়া ফারিন।


অভিনেত্রী তাসনিয়া ফারিন বলেন, ‘ইন্টারনেট, ফেসবুকের মাধ্যমে পরিচয় এখন স্বাভাবিক একটি ঘটনা। আমাদের চারপাশে প্রায়ই এমনটা হচ্ছে। পরিচয়ের পর কারও সম্পর্কে ভালো ভাবে না জেনে, না বুঝে সম্পর্কে জড়িয়ে গেলে এর পরিণতি কি হতে পারে সেটাই দেখানো হবে এই নাটকে। দর্শকদের কাছে এটি শিক্ষামূলক গল্প হবে।’


মুরাদ পারভেজের চিত্রনাট্যে ‘নেট লাভ’ নাটকে আরও অভিনয় করেছেন মেঘা, রাহুল খানসহ অনেকে। নির্মাতা জানান, শিগগির একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার হবে।


 

Print