বরাদ্দের শতভাগ কাজ চান মাশরাফি

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
৩০ এপ্রিল, ২০১৯ ২২:৪২:৫৬
#

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বলেছেন, আমি মন্ত্রণালয় থেকে মন্ত্রণালয় চষে বেড়াচ্ছি। এলাকার উন্নয়নে বরাদ্দ আনছি। এ বরাদ্দের শতভাগ বাস্তবায়ন চাই।


সম্প্রতি নড়াইলের লোহাগড়ায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিক, সাংবাদিক ও নানা শ্রেণি পেশার মানুষের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।


উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ইউএনও মুকুল কুমার মৈত্র। এতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শিকদার আবদুল হান্নান, ভাইস চেয়ারম্যান বি এম কামাল হোসেন ও ফারহানা ইয়াসমিন, সহকারী কমিশনার (ভূমি) এম এম আরাফাত হোসেন, ওসি প্রবীর কুমার বিশ্বাস, কাশিপুর ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান, দিঘলিয়া ইউপি চেয়ারম্যান নীনা ইয়াছমিন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শিকদার আজাদ রহমান প্রমুখ।


অনুষ্ঠানে মাশরাফি সবার উদ্দেশ্যে নির্দেশ দিয়ে বলেন, কাজগুলো সঠিকভাবে হচ্ছে কি না, তা আপনারা সবাই মিলে খেয়াল রাখবেন, না হলে আমাকে বলবেন। শুধু বরাদ্দ আনাই নয়, তদারকি করাও আমার দায়িত্ব।


তিনি বলেন, যারা সমাজের নেতৃত্ব দেন, নিজের স্বার্থ বড় করে না দেখে সাধারণ মানুষের কথা ভাবেন। তাদের কথা চিন্তা করেন। সাধারণ জনতা আমাকে নির্বাচিত করেছেন। আমার সব চিন্তা তাদের ঘিরেই। ওদের জন্যই কাজ করতে হবে। সবার ঐকান্তিক প্রচেষ্টায় শান্তি ও সুখী-সমৃদ্ধির নড়াইল গড়তে চাই।


এবিসিদ্দিক

Print