জার্সি পরিবর্তনের ঘোষণা, মেলেছে আইসিসি’র অনুমোদন

স্পোর্টস ডেস্ক
টাইম নিউজ বিডি,
৩০ এপ্রিল, ২০১৯ ২৩:০৯:৩৮
#

তুমুল সমালোচনার মুখে বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি পরিবর্তনে ঘোষণা দিয়েছিলেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। জার্সি পরিবর্তনের অনুমোদনও দিয়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি)।


জার্সি নিয়ে টাইগার সমর্থকদের তীব্র সমালোচনার মাত্র একদিন পরই বাংলাদেশের বিশ্বকাপ জার্সি পরিবির্তনের এই সিদ্ধান্ত নিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


আজ (৩০ এপ্রিল) মঙ্গলবার বিকেলে ধানমন্ডিতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এক সংবাদ সম্মেলনে জানান, নতুন জার্সিতে সবুজ রঙের ওপর থাকবে লালের ছোঁয়া।  


পাপন বলেন, দুই হাতায় থাকছে লাল রঙ। বুকে লাল রঙের একটি শেড থাকবে। সেখানে সাদা রঙে লেখা থাকবে বাংলাদেশ।


তিনি আরও বলেন, জার্সিতে লাল রং না থাকার বিষয়টি নিয়ে বিতর্কের প্রেক্ষিতে আমরা নতুন এই ডিজাইন চূড়ান্ত করেছি। আইসিসি আমাদের নতুন ডিজাইন অনুমোদন করেছে।


এর আগে আজ (মঙ্গলবার) বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, কোনো দলের পার্টিসিপেটিং জার্সির স্যাম্পল আগে আইসিসিকে পাঠিয়ে এনডোর্সমেন্ট নিয়ে নেয়া হয়। যেহেতু বাংলাদেশ দলের জার্সি আংশিক পরিবর্তন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে সেহেতু আগে আইসিসিকে জানাতে হবে। তবে বিয়য়টি প্রক্রিয়াধীন রয়েছে।  


গতকাল (৩০ এপ্রিল) সোমবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিশ্বকাপের জন্য সবুজ রঙের জার্সি উন্মোচন করে বিসিবি।


এমবি  

Print