এক্সেল টেলিকমের ন্যাশনাল পার্টনার্স মিট অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
০৪ মে, ২০১৯ ০২:২৪:০৯
#

দেশের অন্যতম প্রধান মোবাইল ডিস্ট্রিবিউটর কোম্পানি এক্সেল টেলিকমের ন্যাশনাল পার্টনার্স মিট-২০১৯ অনুষ্ঠিত হ‌য়ে‌ছে।


বৃহস্পতিবার (০২ মে) রাজধানীর রাওআ ক্লাবে এক আরম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই পার্টনার্স মিট অনু‌ষ্ঠিত হয়।  


অনুষ্ঠা‌নে উপস্থিত ছিলেন- লাবিব গ্রুপের চেয়ারম্যান ও সিইও এবং এক্সেল টেলিকমের ব্যাবস্থাপনা প‌রিচালক সালাউদ্দিন আলমগীর (সিআইপি), স্যামসাং বাংলাদেশের ব্যাবস্থাপনা প‌রিচালক সাং ওয়ান ইয়ুনসহ স্যামসাং বাংলাদেশ, লাবিব গ্রুপ এবং এক্সেল টেলিকম-এর ঊর্ধ্বতন কর্মকর্তা ও ব্যবসায়ী  পার্টনারগণ।


উল্লেখ্য, এক্সেল টেলিকম বাংলাদেশে স্যামসাং মোবাইলের বৃহত্তম ন্যাশনাল ডিস্ট্রিবিউটর এবং বাংলাদেশের স্বনামধন্য গ্রুপ অব কোম্পানিজ লাবিব গ্রুপের একটি সহ‌যোগী প্রতিষ্ঠান।  


স‌ম্মেল‌নে আগত ব্যবসায়ী পার্টনারদেরকে চলতি বছরের মধ্যভাগের জন্য ব্যবসায়িক দিক নির্দেশনা দেয়া হয়। ২০১৯ সালে আগত মডেলসমূহের ব্যাপারে ধারণা প্রদান করা হয়। চল‌তি বছ‌রের ব্যবসা ও অগ্রগতির রূপরেখা নির্ধারণ করা হয়। এছাড়া পার্টনারগণ তাদের নিজস্ব মতামত প্রদান করে। 


স্যামসাং বাংলাদেশের ব্যাবস্থাপনা প‌রিচালক সাং ওয়ান ইয়ুন সফলভাবে পার্টনার্স মিট আয়োজন করার জন্য এক্সেল টেলিকমকে এবং আগত সকল পার্টনারদেরকে ধন্যবাদ জানান।


তিনি স্যামসাং-এর ব্যবসায়িক লক্ষ্য সম্পর্কে ধারণা দেন এবং এই লক্ষ্যে পৌঁছানোর জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।  


লাবিব গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর এক্সেল টেলিকমের ব্যবসায়িক পরিচালনা নীতি সম্পর্কে আলোচনা করেন। এক্সেল টেলিকম কিভাবে বর্তমান শ্রেষ্ঠত্ব অর্জন করেছে এবং কিভাবে সকলের সহায়তায় শ্রেষ্ঠত্বের শিখরে পৌছাবে, এ বিষয়ে তিনি আলোকপাত করেন।


তিনি বলেন, এক্সেল টেলিকম এবং পার্টনারদের সমন্বিত প্রচেষ্টাতে অচিরেই স্যামসাং ব্র্যান্ড বাংলাদেশে তাদের শ্রেষ্ঠত্ব আরও সুদৃঢ় করবে।


সম্মেলন শেষে নৈশভোজ এবং মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠা‌নের আয়োজন করা হয়।


এসপি/এমবি

Print