মাদারীপুরে হোটেল থেকে স্কুলছাত্রীর লাশ উদ্ধার: প্রেমিকসহ গ্রেফতার ৩

মাদারীপুর করসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
০৬ মে, ২০১৯ ১৬:০৯:৪৯
#

মাদারীপুরের শিবচরে একটি আবাসিক হোটেল থেকে ইন্নি আক্তার নামের নবম শ্রেণির এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।


এ ঘটনায় মূল অভিযুক্ত প্রেমিক রুবেল খান ও জিজ্ঞাসাবাদের জন্য হোটেল ম্যানেজার খায়রুল, হোটেল বয় রোনাল্ডকে আটক করেছে পুলিশ।


রুবেল নিজেকে মেয়েটির প্রেমিক পরিচয় দিয়ে ওষুধ সেবনের পর দৈহিক সম্পর্ক স্থাপনের এক পর্যায়ে অসুস্থ হয়ে পড়লে পালিয়ে যায় বলে দাবী করে।


পুলিশ সহ একাধিক সূত্রে জানা যায়, রবিবার দুপুরে জেলার শিবচর পৌর বাজারের ৭১ উৎসব আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে রুবেল খান ও ৯ম শ্রেণির স্কুলছাত্রী ইন্নি আক্তার নিজেদের নাম পরিচয় গোপন রেখে ৩য় তলার ৩০৫ নম্বর আবাসিক রুমটি ভাড়া নেয়। সন্ধ্যায় হোটেলের কর্মচারীরা ওই রুমের সামনে গেলে রুমের দরজা খোলা দেখতে পায়। এসময় রুমের ভিতর উঁকি দিলে স্কুল ছাত্রীকে একা রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় তারা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাতে লাশটি উদ্ধার করে। পরে পুলিশ হোটেলের সিসিটিভি ফুটেজ দেখে, স্কুল ছাত্রীর পরিবারের সদস্যদের সাথে কথা বলে ও তার ব্যাগে থাকা ডায়েরি পড়ে নিশ্চিত হয় রুবেল খান নামক এক যুবকের সাথেই মেয়েটি আবাসিক হোটেলে আসে।


পরে পুলিশের একাধিক টিম কাঠালবাড়ি লঞ্চঘাট এলাকা থেকে লঞ্চ মালিক সমিতির সহায়তায় রুবেলকে আটক করে। রুবেল লঞ্চঘাটে সুপারভাইজার পদে চাকুরী করতো। সে জেলার শিবচর উপজেলার কাঠালবাড়ি ইউনিয়নের বাংলাবাজারের তোতা খানের ছেলে। আর ইন্নি আক্তার শিবচর উপজেলা শেখ ফজিলাতুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী। সে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার পশ্চিম নাওডোবা মুন্সীকান্দি গ্রামের মৃত ইলিয়াস মুন্সীর মেয়ে। তার মা শিবচর উপজেলা প্রকৌশলী কার্যালয়ের কর্মচারী। তারা শিবচর পৌরসভার স্বাস্থ্য কলোনিতে ভাড়া বাসায় বসবাস করে।


এসএম

Print