প্রতিবেশীর লাঠির আঘাতে বৃদ্ধা নিহত

নেত্রকোনা করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
০৮ মে, ২০১৯ ২১:১৮:০২
#

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার চন্ডিগড়ে পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশীর লাঠির আঘাতে কদভানু (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। নিহত বৃদ্ধা চন্ডিগড় ইউনিয়নের উত্তর নোয়াগাঁ গ্রামের মৃত আব্দুল হাইের স্ত্রী।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নানান কারণে গৃহপালিত পশুপাখি নিয়ে কদভানুর সাথে প্রতিবেশী আব্দুল সালাম (৩৫) ও তার স্ত্রীর দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল। এরই জেরে তুচ্ছ ঘটনায় গত মঙ্গলবার বিকেলে খালি বাড়িতে কথা কাটাকাটির এক পর্যায়ে আব্দুল সালাম ও তার স্ত্রী কদভানুকে লাঠি দিয়ে আঘাত শুরু করে। এতে তার চিৎকারে অন্যান্য প্রতিবেশীরা এগিয়ে আসলে আঘাতকারীরা পালিয়ে যায়।


পরে বৃদ্ধাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এই ঘটনায় নিহত বৃদ্ধার ছেলে শহীদুল ইসলাম বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।


এ ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত নারীর মরদেহ ময়না তদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে প্ররণ করা হয়েছে। একটি মামলাও দায়ের হয়েছে।


এবিসিদ্দিক

Print