গফরগাঁওয়ে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
০৮ মে, ২০১৯ ২২:১৮:৪২
#

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ নেতা আলমগীর হোসেনকে (৩৭) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত আলমগীর উপজেলার উস্তি ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন। তিনি বুশাবাড়ী গ্রামের মৃত হানিস মিয়ার ছেলে।


আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পাগলা থানাধীন  নুরাপাড়া এলাকার কাদিরের চা স্টলের সামনে একদল সন্ত্রাসী আলমগীরকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়।


নিহতের মা আমিনা খাতুন অভিযোগ করে বলেন, গতকাল রাতে মকবুল ও কামালের সঙ্গে হঠাৎ রাজনৈতিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় আলমগীরের।


এ ছাড়াও তাদের বিভিন্ন অসামাজিক কাজে আমার ছেলে বাধা দিত। এতে তারা ক্ষিপ্ত হয়ে সকালে বাড়ি থেকে ডেকে নিয়ে আলমগীরকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আলমগীরের মৃত্যু হয়।


আমিনা খাতুন বলেন, তাঁর ছেলে হত্যার সঙ্গে রুবেল, মকবুল, রফিক, সাদ্দাম, কামাল, ইব্রাহীম, ইসমাইল ও মজিবরসহ আরো কয়েকজন জড়িত। তারা সবাই প্রতিপক্ষ রাজনৈতিক দলের কর্মী বলে তিনি জানিয়েছেন।


পাগলা থানার পরিদর্শক (তদন্ত) ফয়জুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার বিষয়টি শুনেছি। বাইরে ছিলাম। এখন ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছি। পরে বিস্তারিত জানা যাবে।


এমআর

Print