হত্যা করে পালানোর সময় গণপিটুনিতে ঘাতক নিহত

টাইম ডেস্ক
টাইম নিউজ বিডি,
০৯ মে, ২০১৯ ১৪:৩৫:২৬
#

কুমিল্লায় আলী আকবর নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করে এক যুবক। আলম নামে ওই যুবককে আটক করে গণপিটুনি দেয় মানুষ। আর এতে মারা যায় আলমও।


গতকাল বুধবার সন্ধ্যায় সদর উপজেলার বালুতুপা এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত আলী আকবর স্থানীয় বাসিন্দা মৃত চারু মিয়ার ছেলে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল সন্ধ্যায় ইফতারি ও নামাজের পর আলী আকবর স্থানীয় এক ব্যক্তির জানাজায় অংশ নেন। জানাজা শেষে বাড়ি ফেরার পথে আলম আলী আকবরকে ছুরিকাঘাত ও গলা কেটে হত্যা করে।


ওই সময় আশপাশের লোকজনের চিৎকারে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী আলমকে ধরে গণপিটুনি দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আলম।


এ ব্যাপারে কুমিল্লা কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া বলেন, ‘ইফতারির পরে মাগরিবের নামাজ, নামাজের পরে পাশেই একটা জানাজা চলতেছিল, এটা সোয়া ৭টা-সাড়ে ৭টা হবে হয়তোবা, আলী আকবর নামে এক বয়স্ক লোককে ছুরিকাঘাত করতেছিল আলম নামে একটা ছেলে। ছুরিকাঘাত করার ফলে আকবর মারাত্মক আহত হয়, হাসপাতালে নিলে দেখা গেছে মারা গেছে।’


‘এদিকে আলম যখন ছুরিকাঘাত করে তাৎক্ষণিক আবার সেখানে যারা যারা উপস্থিত ছিল, তারা আলমকে মারধর করে। আলমকেও আহত অবস্থায় হাসপাতালে আনা হলে সেও মারা যায়’, বলেন আবু ছালাম।


পুলিশ কর্মকর্তা আরো বলেন, ‘এসব বিষয় আমরা খতিয়ে দেখছি, কারা কারা ঘটনার সাথে জড়িত, কী ঘটেছিল এসব বিষয়ে তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে যারা জড়িত তাদের গ্রেপ্তার করা হবে। যারা এ বিষয়ে জানে তাদের জিজ্ঞাসাবাদও চলছে।’ ওই দুজনের মধ্যে কোনো শত্রুতা ছিল কিনা সে ব্যাপারেও খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।


জেড

Print