যশোর সিমান্তে বিজিবি’র অভিযানে মদ ফেন্সিডিলসহ আটক ৫

বেনাপোল করসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
১২ মে, ২০১৯ ১৯:১৮:৪৭
#

যশোরের শার্শা রুদ্রপুর সীমান্ত থেকে ৬৮ বোতল ফেন্সিডিল ও ১৩ বোতল মদসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।


আটককৃতরা সবাই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানা যায়। শনিবার (১১ মে) বিজিবি সদস্যরা সীমান্তে অভিযান চালিয়ে তাদের আটক করে।


আটককৃতরা হলো, শার্শা থানার বাইকোলা গ্রামের খাইরুলের ছেলে মফিজুল মন্ডল (৩০), একই গ্রামের আনার হোসেনের ছেলে আলমগীর হোসেন (২১), একই গ্রামের খোরশেদ আলীর ছেলে ইকবাল হোসেন (২৮), অগ্রভূলাট গ্রামের আদম আলী মন্ডলের ছেলে তরিকুল ইসলাম (৩৫) ও রুদ্রপুর গ্রামের মোসলেম কাজীর ছেলে শহিদুল ইসলাম (৩৫)।


শহিদুলকে মদদদাতা হিসেবে আটক করা হয়েছে বলে জানায় বিজিবি। তবে, এসময় অপর এক মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায়।


খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক ইমরান উল্লাহ সরকার(পিবিজিএমএস) জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ভারত থেকে মাদক ব্যবসায়ীরা মাদকের একটি চালান নিয়ে সীমান্তে অপেক্ষা করছে দেশে প্রবেশের জন্য। এমন সময় সেখানে অভিযান চালিয়ে বিজিবি সদস্যরা চারজন মাদক ব্যবসায়ীকে আটক করে।


পরে তাদের কাছ থেকে ৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। অপরদিকে, শনিবার সকালে রুদ্রপুর বিওপির একটি টহল দল পূর্ব রুদ্রপুর মেহগনি বাগান থেকে ১৩ বোতল বাংলা মদ ও দৌলতপুর বিওপির টহল দল দৌলতপুর মাঠের মধ্যে থেকে ৭৮ কেজি চা পাতা, ২৩০ বোতল দুলহান কেশ কালার ও ৩৫০ পিস নেহা মেহেদী আটক করে।


আটককৃত মালামালের আনুমানিক মূল্যঃ ১,০৫,৩৫০/- টাকা। আটককৃত আসামী ও মাদকদ্রব্য থানায় সোপর্দ করার কার্যক্রম ও পণ্য সামগ্রী বেনাপোল কাস্টমস এ জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় বিজিবি।


নাছির/এএস

Print