কুমিল্লায় ‘কিশোর বাহিনীর’ হাতে শিক্ষার্থী খুন

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১৪ মে, ২০১৯ ১৪:৩৬:০৫
#

কুমিল্লা নগরীতে ছুরিকাঘাতে আবারও এক শিক্ষার্থী খুনের ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।


গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর মোগলটুলী এলাকার কর্ণফুলী পেপার হাউসের সামনে এ ঘটনা ঘটে।


নিহত শিক্ষার্থীর নাম আজমাইন আদিল (১৬)। সে নগরীর ঝাউতলা এলাকার আবদুস সাত্তারের ছেলে। এ বছর মডার্ন হাই স্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ ৩.৬৫ পেয়ে উত্তীর্ণ হয়েছিল সে।


কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাহ উদ্দিন জানান, হত্যাকাণ্ডের নিশ্চিত কারণ এখনো জানা সম্ভব হয়নি। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহত আদিলের কয়েকজন সহপাঠীকে থানায় নিয়ে এসেছে।


নিহত আদিলের সহপাঠীরা জানায়, মোটরসাইকেলে ধাক্কা লাগার ঘটনাকে কেন্দ্র করে ‘কিশোর বাহিনী ঈগল গ্রুপের’ চার কিশোর সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে অতর্কিতে আদিলের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আদিলকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


পরে রাত সাড়ে ১১টায় কুমেক হাসপাতালে যান কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন ও কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া।


এ সময় পুলিশের এ দুই কর্মকর্তা সাংবাদিকদের জানান, ঘটনার নেপথ্যের কারণ ও ঘাতকদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে। শিগগিরই ঘাতকদের আটক করা সম্ভব হবে।


এর আগে গত ২১ এপ্রিল শবেবরাতের রাতে নগরীতে ‘কিশোর সন্ত্রাসীদের’ ছুরিকাঘাতে কুমিল্লা মডার্ন হাই স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র মুমতাহিন হাসান মিরণ নিহত হয়েছিল। পরে এ ঘটনায় করা হত্যা মামলায় দুই আসামি মো. আমিন ও সৌরভ হোসেন পল্টুকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ।


এমআর

Print