গ্রীন লাইফ গ্রুপের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১৪ মে, ২০১৯ ১৮:২৫:৩৯
#

গ্রীন লাইফ কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আবু ফয়সাল মোসাব্বের সাইমনের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করে প্রতিষ্ঠানটি।


আজ মঙ্গলবার ( ১৪ মে ) জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন গ্রীন লাইফ গ্রুপের এডমিন ডিরেক্টর জামান চৌধুরি।


সংবাদ সম্মেলনে জামান চৌধুরি বলেন, গত ১০.০৫.২০১৯ তারিখে রোজ শুক্রবার টেক্সটাইল ইঞ্জিনিয়ার জনাব মোঃ সারোয়ার জাহান মিঠু এবং তার সমর্থনে এগিয়ে আসা এসোসিয়েশন অব টেক্সটাইল ইঞ্জিনিয়াস এন্ড টেকনোলজি এর নেতৃবৃন্দ এবং অন্যান্য সম্মানিত ব্যক্তিবর্গের মাধ্যমে আয়োজিত প্রেস কনফারেন্সের মাধ্যমে গ্রীন লাইফ গ্রুপ কোম্পানির পরিচালকের নামে আনীত অভিযোগ সম্পূর্ণ বানোয়াট, ভিত্তিহীন, মিথ্যা এবং উদ্দেশ্য প্রণোদিত। আমরা এর তীব্র প্রতিবাদ এবং নিন্দা জানাচ্ছি।


তিনি আরও বলেন, আমরা দীর্ঘদিন যাবৎ তার কোম্পানিতে কর্মরত আছি এবং আমরা ছাড়া আরো ৫৫০০ থেকে ৬০০০ কর্মচারী এই প্রতিষ্ঠানে কর্মরত আছেন। গ্রীন লাইফ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবু ফয়সাল মোসাব্বের সালমান সাহেব এর ব্যবসায়িক সুনাম ও আর্থিক ক্ষতি সাধনের চেষ্টায় লিপ্ত হয়েছেন কিছু ব্যক্তি।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গ্রিন লাইফ কোম্পানির এডমিন ডিরেক্টর আসাদুজ্জামান চৌধুরী, কোম্পানির সিইও জাওয়াদ শাকিব খান, অর্থ হিসাব মহা ব্যবস্থাপক মোঃ আলমগীর হোসেনসহ প্রমুখ।


এসএম

Print