‘বেগম জিয়াকে নিয়ে ডার্টি গেম খেলছে মধ্যরাতের এই সরকার’

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১৪ মে, ২০১৯ ২২:০৪:৫১
#

“গণতন্ত্রের মা’বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জীবন নিয়ে ছিনিমিনি খেলা বন্ধ করেনি বর্তমান মধ্যরাতের এই সরকার।” বলেছেন বিএনপির বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। একইসঙ্গে তিনি এবার সেই ‘ডার্টি গেম’বন্ধের আহ্বান জানিয়েছেন।


আজ (১৪ মে) মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সরকারের প্রতি এই আহ্বান জানান তিনি।


রুহুল কবির রিজভী বলেন, “খালেদা জিয়াকে ঢাকার নাজিমুদ্দিন রোডের পরিত্যক্ত কারাগার থেকে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে স্থানান্তরের প্রজ্ঞাপন জারি করেছে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়। এসব করে সরকার তাঁর প্রতিহিংসা চরিতার্থ করতে চাচ্ছে। আমরা সরকারকে হুঁশিয়ার করে বলতে চাই, আগুন নিয়ে আর খেলবেন না। এই হিংসার আগুনে একদিন হয়তো আপনাদের নিজেদেরই সর্বনাশ হবে।”


“বাংলাদেশের মানুষের প্রিয় নেত্রী, “গণতন্ত্রের মা’খালেদা জিয়ার জীবন নিয়ে যে ছিনিমিনি খেলছেন, এবার সেই ‘ডার্টি গেম’বন্ধ করুন। জামিনে হস্তক্ষেপ বন্ধ করুন। আদালতের ওপর প্রভাব বিস্তার বন্ধ করুন,”বলেন বিএনপির এই নেতা।


রিজভী বলেন, “গণতন্ত্রের জন্য অকুতোভয় আপসহীন, সংগ্রামী, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী, খালেদা জিয়ার জীবন নিয়ে ছিনিমিনি খেলা বন্ধ করেনি বর্তমান জনধিক্কৃত মধ্যরাতের সরকার। তাঁর সুচিকিৎসা ও জামিনে বাধা প্রদানের পেছনে গভীর ভয়ংকর নীলনকশা এখন দিনের আলোর মতো স্পষ্ট।”


বিএনপির এই নেতা আরও বলেন, “পুরো আইনি প্রক্রিয়া প্রতিহিংসাপরায়ণতা আর জিঘাংসায় ভরপুর। দেশনেত্রীর জীবনকে হুমকির মুখে ফেলে রেখে প্রতিহিংসা চরিতার্থ করা হচ্ছে।”


এমবি  

Print