রাজধানীর জিপিও চত্বরে বসছে ই-কমার্স মেলা

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১৫ মে, ২০১৯ ১৭:৪৫:১৯
#

রাজধানীর প্রধান ডাকঘর জি পি ও চত্ত্বরে ১৭ ও ১৮ মে বসছে ই-কমার্স মেলা। মেলার উদ্বোধন করবেন,ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী জনাব মোস্তফা জব্বার।


বুধবার জাতীয় প্রেসক্লাবের তােফাজ্জেল হােসেন মানিক মিয়া হলে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরবেন মেলার আয়ােজক ই-ক্যাব সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ তমাল।


মেলার সমন্বয়ক আসিফ আহনাফ জানান, ১৭ ও ১৮ মে দুই দিনের এই ডাক মেলার মধ্য দিয়েই শেষ হবে বিভাগীয় পর্যায়ের জাতীয় ই - কমার্স ডাক মেলা। মেলায় অংশ নিচ্ছে অর্ধশতাধিক ই - কমার্স প্রতিষ্ঠান।


তিনি জানান, মেলায় ৬টি মিনি প্যাভিলিয়ন ও ৬টি প্যাভিলিয়ন সহ মােট ৮০টি স্টলে বিশেষ ছাড় ও উপহারে নিজেদের পণ্য ও সেবার পসরা নিয়ে হাজির হচ্ছে দারাজ, আজকের ডিল, চালতাল, প্রিয়শপ, রকমারি, দিনরাত্রি, ই - পােস্ট, স্পিকলার, রেজিস্ট্রো, অর্গানিক অনলাইন, লেইসফিতা, ডিজিটাল হাব সলিউশনস লি:, স্পাইডার ডিজিটাল, আমার শপ, খাসফুড়, সাজগােজ, ওয়ালেট মিক্স, ক্রিয়েটিভ আইটি, বইঘর, টিভিএস, সুন্দরবন, সিএক্সপ্রেস, এক্সিলেন্ট ওয়ার্ল্ড, ডিবিবিএল, পাঠাও, পেপারফ্লাই, কাবলিওয়ালা, সিন্দাবাদ, বাগডুম, মিচুয়াল ট্রাস্ট ব্যাংক, কমইঞ্জিন, বাংলাওয়েট্রেড, ট্রাক লাগবে, বিদ্যুৎ ল:, এপকম, সপারু, জেএমএস এবং সিঙ্গারের মতাে প্রতিষ্ঠান।


মেলা প্রাঙ্গনে প্রতিষ্ঠানগুলাে পরিবেশিত পণ্যের ই-বিপণন ও সেবা প্রদর্শনীর পাশাপাশি সেমিনার ও ওয়ার্কশপের আয়ােজন করা হয়েছে।


এসএম

Print