বেনাপোলে অভিযানে ফেন্সিডিলসহ আটক ৩

বেনাপোল প্রতিনিধি
টাইম নিউজ বিডি,
১৭ মে, ২০১৯ ১৫:৫৩:১২
#

গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন খড়িডাঙ্গা ও ছোট আঁচড়া রেল লাইনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ ৩ মাদক পাচারকারীকে আটক করেছে যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি)-এর অধীনস্থ বেনাপোল বিওপি’র একটি টহল দল।


বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, বেনাপোল পোর্ট থানাধীন খড়িডাঙ্গা ও ছোট আচঁড়া এলাকা দিয়ে মাদকের একটি চালান পাচার হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে, খড়িডাঙ্গা ও ছোট আঁচড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৮০ বোতল ফেন্সিডিল ও ৭৫ পিস ইয়াবাসহ ৩ মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।


আটককৃতরা হলেন- বেনাপোল পোর্ট থানাধীন মহিশাডাঙ্গা গ্রামের আঃ খালেকের ছেলে মোঃ ওমর ফারুক (২২)(ফেন্সিডিল পাচারকারী) ও বেনাপোল পোর্ট থানাধীন সাদিপুর গ্রামের আব্দুর রউফের ছেলে মোঃ হারুন অর রশিদ (৩২)(ইয়াবা পাচারকারী) এবং বেনাপোলের আব্দুল আজিজের ছেলে মোঃ রুবেল (৩৩) (ইয়াবা পাচারকারী)


যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সেলিম রেজা (পিএসসি) জানান, বেনাপোল সিমান্ত এলাকা থেকে ফেন্সিডিল ইয়াবাসহ পৃথক অভিযানে ৩ মাদক পাচারকারীকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক পাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।


নাসির/জেড


 


 

Print