আমার সাথে যা হয়েছে বলতে পারবো না: লিপি

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১৯ মে, ২০১৯ ১৭:১৬:৪৬
#

কমিটি নিয়ে ছাত্রলীগের পদধারী নেতাকর্মী ও তাদের সমর্থকদের হামলার শিকার হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রোকেয়া হল শাখা ছাত্রলীগের সভাপতি বিএম লিপি আক্তার বলেছেন, ‘আমার সাথে যা হয়েছে তা আমি বলতে পারব না। সবকিছু আপাকে (প্রধানমন্ত্রী) বলব।’


রবিবার রাতে পদবঞ্চিত ও বিদ্রোহীদের ওপর ছাত্রলীগের আরেক দফা হামলার পর রাতভর রাজু ভাস্কর্যে অবস্থান নিয়ে প্রতিবাদ জানায় পদবঞ্চিত ও বিদ্রোহীরা।


এর পর সোমবার সকাল ৬টার দিকে বিএম লিপি হামলার সাথে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী জড়িত ছিলেন কিনা- এমন প্রশ্নে সাংবাদিকদের বলেন, ‘আমি এ ব্যাপারে এখানে কিছু বলতে চাই না। তবে আমাদের সবাই লাঞ্ছিত হয়েছে। যা বলার আপার (শেখ হাসিনা) কাছে বলবো।’


এর আগে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা নিয়ে মধুর ক্যান্টিনে সংগঠনটির দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠনকে ‘নাটক’ বলে মন্তব্য করে গত মঙ্গলবার ফেসবুকে দেয়া একাধিক স্ট্যাটাসে ডাকসুর কমনরুম ও ক্যাফেটেরিয়া বিষয়ক সম্পাদক বিএম লিপি আক্তার হামলার পেছনে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সমর্থকদের দায়ী করেন।


এদিকে গতকাল রবিবার রাত আড়াইটার দিকে টিএসসিতে ছাত্রলীগের পদবঞ্চিত ও বিদ্রোহীদের ওপর ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সমর্থকেরা হামলা চালায় বলে অভিযোগ উঠে। এতে গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন শেখ আব্দুল্লাহ।


এর পর রাতভর পদবঞ্চিত ও বিদ্রোহীরা রাজু ভাস্কর্য চত্বরে অবস্থান নিলে ভোরের দিকেও তাদের ওপর আরেক দফা হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ উঠে। উপর্যুপরি এই হামলার বিচার না হওয়া পর্যন্ত পদবঞ্চিত ও বিদ্রোহীরা অবস্থান চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন।

Print