আমারে যে যেমনে পারছে সে সেমনেই মারছে, আমি ছাত্রলীগ করব না!

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
২০ মে, ২০১৯ ০০:৩০:৪১
#

কমিটি নিয়ে ছাত্রলীগের পদধারী নেতাকর্মী ও তাদের সমর্থকদের হামলার শিকার হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক শেখ আব্দুল্লাহর।


আমার অপরাধ কি? আমার মা কই? আমি ছাত্রলীগ করব না! এমনি আহাজারির শোন যায় গতকাল রবিবার রাত রাত আড়াইটার দিকে টিএসসিতে শেখ আব্দুল্লাহর।


শেখ আব্দুল্লাহর আহাজারির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।


শেখ আব্দুল্লাহ বলেন, কখনো মাথায় হাত, আবার কখনো বুকে হাত দিয়ে হাউমাউ করে কান্নারত অবস্থায় তাকে বলতে শোনা যাচ্ছে, “সারা শরীরে কোথাও মারার বাদ রাখেনাই, আমারে যে যেমনে পারছে সে সেমনেই মারছে, আমার অপরাধ কি? আমার মা কই? আমি ছাত্রলীগ করব না! আমি শোভন-রাব্বানী ভাইয়ের মাঝখানে বসে ছিলাম, আমি কিচ্ছু করি নাই, আমারে সবাই মারছে।”


জানা গেছে, গতকাল শনিবার দিবাগত রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি অভ্যন্তরে ছাত্রলীগের পদবঞ্চিত ও প্রত্যাশিত পদ না পাওয়া নেতাকর্মীরা দ্বিতীয় দফায় মারধরের শিকার হয়েছেন। সেখানেই শেখ আব্দুল্লাহ-সহ অন্তত ১০ জন আহত হন।


টিএসসিতে ছাত্রলীগের পদবঞ্চিত ও বিদ্রোহীদের ওপর ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সমর্থকেরা হামলা চালায় বলে অভিযোগ উঠে। এতে গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন শেখ আব্দুল্লাহ।


যদিও সেখানে মারধরের বিষয় অস্বীকার করেছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। তিনি সাংবাদিকদের বলেন, ‘কাউকে মারধর করা হয়নি। কথা বলতে গিয়ে সেখানে উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছিল। কিছু কর্মী উত্তেজিত হয়ে গিয়েছিল। আমরা তাদের নিবৃত্ত করেছি।’


 


এএস


 

Print