‘আসছে ঈদ সংখ্যায় কথাসাহিত্যিক সাদাত হোসাইনের দুই উপন্যাস‘

আবু বকর ছিদ্দিক
টাইম নিউজ বিডি,
২৫ মে, ২০১৯ ২১:৩৯:৫৫
#

কথাসাহিত্যিক সাদাত হোসাইনের উপন্যাস বেশ কয়েক বছর ধরে পাঠকপ্রিয়তার শীর্ষে রয়েছে। এবছর অমর একুশে গ্রন্থমেলায় তাঁর নির্বাসন উপন্যাসটি বেস্ট সেলারের তালিকায় এক নম্বরে রয়েছে । তাঁর প্রকাশিত মােট বইয়ের সংখ্যা ১১টি । পাঠকমহলে তুমুল জনপ্রিয় এই লেখকের একজন নির্মাতা হিসেবেও তাঁর খ্যাতি রয়েছে । 


ঈদুল ফিতর উপলক্ষে ভক্ত-পাঠকদের জন্য দুটি উপন্যাস নিয়ে আসছেন সাদাত। একটি প্রকাশ হবে দেশ রূপান্তরে। অন্যটি থাকছে অন্যদিন সাময়িকীতে।


সাদাত সোশ্যাল মিডিয়ায় উপন্যাস দুটি নাম প্রকাশ করেছেন। তিনি লেখেন, “এবার ঈদ সংখ্যায় আমার দুটো উপন্যাস আসছে। ঈদ সংখ্যা অন্যদিনে আসছে উপন্যাস ‘মরণোত্তম’! ঈদ সংখ্যা দেশ রূপান্তরে আসছে উপন্যাস ‘ছদ্মবেশ’।”


প্রচন্ড পাঠকপ্রিয় এই লেখকের পোস্ট দেয়া হলো-


কথাসাহিত্যিক সাদাত হোসাইন বলেন, “প্রচণ্ড ব্যস্ততা ও সময় স্বল্পতার কারণে শেষ মুহূর্তে এসে যারা লেখা চেয়েছেন, তাদের দেওয়া সম্ভব হয়নি বলে দুঃখিত। আশা করবো সামনের দিনগুলোতে যেকোনো ঈদ সংখ্যার জন্য আগেভাগে ‘যথাযথ উপায়ে’ লেখা চাইলে ‘অপরিহার্য কিছু বিষয় বিবেচনা সাপেক্ষে’ লেখা দেওয়ার একটা ভালো সুযোগ ও সম্ভাবনা তৈরি হবে। ধন্যবাদ সবাইকে।”


তিনি আরও বলেন, “প্রিয় পাঠক, শীঘ্রই পত্রিকার স্টলগুলোতে পাওয়া যাবে উল্লেখিত পত্রিকা দুটোর ঈদ সংখ্যা। আগেভাগে বলে রাখতে পারেন আপনার হকারকেও। ধন্যবাদ।”


এবিসিদ্দিক


 

Print