ড. মাহফুজুর রহমানের গান শুনতে মানববন্ধন

রাজশাহী করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
০৪ জুন, ২০১৯ ২৩:১৮:৪৯
#

স্যাটেলাইট টেলিভিশন এটিএন বাংলায় ঈদের অনুষ্ঠানে গান গাইবেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। এনিয়ে বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা আলোচনা।


এরই মধ্যে মাহফুজুর রহমানের গানের সময় নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে রাজশাহীতে মানববন্ধন করেছেন তাঁর ভক্তরা।


আজ (০৪ জুন) মঙ্গলবার দুপুরে নগরীর আলুপট্টি মোড়ে এই মানববন্ধনের আয়োজন করা হয়।


প্রতিবছরের মতো এবারের ঈদুল ফিতরেও ভক্তদের গান শোনাবেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। ২০১৭ সালে তিনি ঈদুল আজহায় প্রথম গান নিয়ে হাজির হন নিজের মালিকানাধীন টেলিভিশনের পর্দায়।


তাঁর কণ্ঠে একক সংগীতানুষ্ঠানটি প্রচারিত হওয়ার পর তা ভাইরাল হয়। শুধু ভাইরালেই শেষ নয়, গান প্রচারিত হওয়ার পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় আলোচনা।


টেলিভিশনে ড. মাহফুজুর রহমানের অনুষ্ঠান দেখার জন্য নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে মঙ্গলবার  (০৪ জুন) দুপুরে রাজশাহী নগরীর আলুপট্টিতে ৯ জন ভক্ত মানববন্ধন করেন। মানববন্ধনে অংশগ্রহণকারীদের মধ্যে ছিলেন-‘নিরাপদ প্রজন্ম চাই’র আহ্বায়ক ফয়সাল তানভীর, ‘ইয়ুথ অ্যাকশন ফর সোশ্যাল চেইঞ্জ’র প্রতিষ্ঠাতা সভাপতি সামিউল শাওন, কবি ও লেখক হুমায়ুন কবির পিন্টু, নিরাপদ প্রজন্মের সদস্য সাইফুর অপু, মিলন, পান্না ও লিটন।


মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, যে কাউকে নিয়ে ট্রল করাটা আমাদের একটি অসুস্থ মানসিকতা হয়ে দাঁড়িয়েছে। সংগীত সার্বজনীন। এখানে সব মানুষের বিচরণের অধিকার রয়েছে। কারও গান ভালো না লাগলে তাঁকে এড়িয়ে যাওয়া উত্তম। কিন্তু ট্রল করা সমীচীন নয়।


এমবি  

Print