এসিড হামলার অভিযোগে মিলার বিরুদ্ধে সাবেক স্বামীর মামলা

টাইম ডেস্ক
টাইম নিউজ বিডি,
০৬ জুন, ২০১৯ ০০:৪৩:৩৫
#

এসিড হামলা এবং হত্যা চেষ্টার অভিযোগে ফের দেশের জনপ্রিয় পপ তারকা সঙ্গীত শিল্পী মিলার বিরুদ্ধে মামলা করেছেন তার সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারি।


গতকাল রাতে মামলা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন রাজধানীর উত্তরা পশ্চিম থানার ডিউটি অফিসার এসআই পলাশ। মামলা নম্বর ০৫(০৬) ২০১৯।


এর আগে ঢাকার একটি আদালতে গত ২১ এপ্রিল মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন পারভেজ সানজারি। গত রোববার সন্ধ্যায় এসিড হামলার শিকার হন বলে গণমাধ্যমকে জানান মিলার সাবেক স্বামী পারভেজ সানজারি।


তিনি বলেন, ঘটনার দিন আমি বাসায় ছিলাম। সন্ধ্যার দিকে ক্লাবে যাওয়ার জন্য মোটরসাইকেল যোগে বের হই। পথিমধ্যে মিলার এসিস্টেন্ট কিমের সঙ্গে দেখা হয়। দৌড়ে তিনি আমার কাছে এসে বলেন; তার খুব বিপদ সাহায্য চান। এক পর্যায়ে তাকে পাশ কাটিয়ে চলে যেতে চাইলে হঠাৎ একটি বোতল থেকে কি যেন আমার দিকে ছুঁড়ে মারেন কিম।


আত্মরক্ষার চেষ্টা করি। কিন্তু আমার পা, কাঁধ ও হাতের বেশ কিছু জায়গা ঝলসে যায়। কিম এক পর্যায়ে দৌড়ে রাস্তার অপর পাশে রাখা একটি গাড়িতে উঠে পড়েন। আমি নিশ্চিত গাড়িতে মিলা ছিল। কিন্তু শরীরের বেশ কিছু জায়গায় ঝলসে যাওয়ায় আমি সেখানেই বসে পড়ি। পরবর্তীতে আমাকে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।


উল্লেখ্য, ২০১৭ সালের ১২ মে পারিবারিকভাবে বিয়ে হয় মিলা ও পারভেজের। ওই বছরেরই ৬ অক্টোবর দিবাগত রাত ৩টায় ফেসবুকে মিলা জানান পারভেজ সানজারির সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে।


জেড

Print