পরিত্যক্ত পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচ

স্পোটর্স ডেস্ক
টাইম নিউজ বিডি,
০৮ জুন, ২০১৯ ১৪:৫৩:২৬
#

বৃষ্টিতে শেষ পর্যন্ত পরিত্যক্ত হলো পাকিস্তান ও শ্রীলংকার মধ্যকার ম্যাচ। বিশ্বকাপের ১১তম এই ম্যাচটি বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ব্রিস্টলে শুরু হওয়ার কথা থাকলেও, বৃষ্টি বাধা হয়ে দাঁড়ায়। ফলে মাঠে বল তো গড়ায়নি এমনকি টসও সম্ভব হয়নি।


পরিত্যক্ত ঘোষণা করায় দুই দলই ১ পয়েন্ট করে ভাগাভাগি করে নিয়েছে। তবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টার দিকে বৃষ্টি থামলে ম্যাচ হওয়া নিয়ে আশা জন্মে। যদিও ম্যাচ অফিসিয়ালরা মাঠ পরিদর্শন শেষে পরিত্যক্ত ঘোষণা করে।


এর আগে পাকিস্তান ও শ্রীলঙ্কা দুই দলই ইতিমধ্যে দুটি করে ম্যাচ খেলেছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাজেভাবে হেরে বিশ্বকাপ শুরু করলেও পাকিস্তান পরের ম্যাচে এবারের বিশ্বকাপের অন্যতম ফেভারিট স্বাগতিক ইংল্যান্ডকে হারিয়ে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে।

অন্যদিকে নিউজিল্যান্ডের বিপক্ষে অসহায় আত্মসমর্পণ করা শ্রীলঙ্কা দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে সহজ জয় পেয়েছে। বিশ্বকাপে এখন পর্যন্ত ৭ বার মুখোমুখি হয়েছে এশিয়ার এ সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা। সবকটিতে জয় পেয়েছে পাকিস্তান। বিশ্বকাপে এবারই প্রথম এ দু ‘দলের খেলা পরিত্যক্ত হলো।


আগামীকাল স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হবে টাইগাররা। কার্ডিফে অনুষ্ঠিতব্য ম্যাচটি বিকেলে সাড়ে ৩টায় শুরু হওয়ার কথা। তবে, সে ম্যাচেও বৃষ্টি হানা দেয়ার পূর্বাভাস দিয়েছে স্থানীয় আবহাওয়া।


এসএম

Print