চালককে লাথি মেরে ফেলে বাসচাপা দিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১০ জুন, ২০১৯ ০০:১১:১২
#



গাজীপুরের বাঘের বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলন্ত বাস থেকে ফেলার পর চাপা দিয়ে সালাউদ্দিন নামের বাসচালককে হত্যা করা হয়েছে।


আজ রোববার দুপুরে আলম এশিয়া পরিবহনের  বাসচালক ও তাঁর সহযোগী এই ঘটনা ঘটান।


নিহত সালাউদ্দিন তাঁর স্ত্রীকে নিয়ে বাঘের বাজার এলাকায় ভাড়া বাসায় থেকে একটি কারখানার গাড়ি চালাতেন। ঈদের ছুটিতে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় শ্বশুরবাড়ি গিয়েছিলেন। সেখান থেকে গাজীপুরে কর্মস্থলে ফেরার পথে লাশ হয়েছেন আজ।


মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, বাসের ভেতরে চালকের সহযোগীকে ‘ড্রাইভার’ পরিচয় দিয়ে সালাউদ্দিন ভাড়া কিছু টাকা কম রাখার জন্য অনুরোধ করেন। এই নিয়ে সালাউদ্দিন ও তাঁর স্ত্রীর সঙ্গে চালকের সহযোগীর বাকবিতণ্ডা হয়।


একপর্যায়ে চালকের সহযোগী ধাক্কা দিয়ে সালাউদ্দিনকে ফেলে দেবে বলে বাসের ভেতরেই প্রকাশ্যে হুমকি দেন। ভয় পেয়ে সালাউদ্দিন তাঁর ভাই জামালকে টেলিফোনে বাঘের বাজার বাসস্ট্যান্ডে এসে দাঁড়াতে বলেন। পরে জামাল আরো পাঁচ-ছয়জন লোক নিয়ে বাঘের বাজার দাঁড়িয়ে থাকেন। আলম এশিয়ার বাসচালকের সহযোগী স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা স্বজনদের সামনেই সালাউদ্দিনকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেন। বাসচালক সালাউদ্দিনের ওপর দিয়ে বাস উঠিয়ে তাঁকে হত্যা করেন।


ওসি জানান, বাসটি জব্দ করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে। এ বিষয়ে হত্যা মামলা রুজুর প্রক্রিয়া চলছে।


নিহত সালাউদ্দিনের ভাই জামাল বলেন, ‘লাত্থি মাইরা ফালাইয়া দিছে। ফালাইয়া দিয়া গাড়ি তার ওপর দিয়া নিছে। আমি নিজে দেখছি।’


এমআর 





 

Print