রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যাচেষ্টা, গ্রেফতার ২

রাজবাড়ী করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
১০ জুন, ২০১৯ ১৮:১৪:৪৪
#

ফেনীর নুসরাতের মতো এবার রাজবাড়ীতে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টার ঘটনা ঘটেছে। তবে অল্পের জন্য প্রাণে বেঁচে গেছে ওই কিশোরী। মামলা হওয়ার পর প্রধান অভিযুক্ত শিল্পী বেগমসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।


পুলিশ জানায়, গত ৬ জুন রাজবাড়ী সদরের খোলাবাড়িয়া গ্রামের নবম শ্রেণির ছাত্রী জুলিয়া খাতুনকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় মুখোশধারী দুর্বৃত্তরা। পরে পাশের পাটক্ষেতে নিয়ে হাত-পা বেঁধে তার শরীরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যাচেষ্টা করা হয়। মেয়েটির চিৎকার শুনে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে। পালিয়ে যায় মুখোশধারীরা।

নির্যাতিতার দাবি, গত ১২ এপ্রিল স্কুল থেকে বাড়ি ফেরার পথে তাকে পাশের জঙ্গলে নিয়ে অস্ত্রের মুখে অশ্লীল ভিডিও ধারণ করে শিল্পী বেগম ও তার সহযোগীরা। পরে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা না দেয়ায় স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টা করে তারা।

এ ঘটনায় শুক্রবার (৭ জুন) মেয়েটির বাবা বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মামলা করেন। রোববার (৯ জুন) অভিযান চালিয়ে শিল্পীসহ দুই জনকে গ্রেফতার করে পুলিশ।

রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বলেন, আমরা জিজ্ঞাসাবাদ শুরু করেছি। অন্যান্য যাদের নাম আসবে সবাইকে গ্রেফতার করা হবে।

এর আগে, শনিবার ঘটনাস্থল পরিদর্শন করেন জেলার পুলিশ সুপার। এ সময় নির্যাতিতা ও পরিবারের নিরাপত্তায় মোতায়েন করা হয় অতিরিক্ত পুলিশ।


এসএম

Print