পাকিস্তান ও অস্ট্রেলিয়ার সম্ভাব্য একাদশ

স্পোটর্স ডেস্ক
টাইম নিউজ বিডি,
১২ জুন, ২০১৯ ১৪:৫৫:২৯
#

আজ বিশ্বকাপে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ও চলমান আসরের অন্যতম ফেবারিট অস্ট্রেলিয়ার  মুখোমুখি হচ্ছে পাকিস্তান। বিশ্বকাপের চলতি আসরে আজ নিজেদের চতুর্থ ম্যাচে খেলবে পাকিস্তান। পাকিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ মনে করেন এই ম্যাচে ভয় পাওয়ার কিছু নেই।


তবে বিশ্বকাপে অস্ট্রেলিয়ার সাথে পাকিস্তানের রেকর্ড খুব বেশি ভালো নয়। অজিদের সাথে বিশ্বকাপের সর্বশেষ পাঁচ ম্যাচে চারবারই পরাজয়বরণ করে মাঠ ছেড়েছে পাকিস্তান। তাছাড়া চলতি বছরই বিশ্বকাপের আগে দুবাইয়ে অজিদের কাছে হোয়াইটওয়াশ হয়েছে তারা।


অন্যদিকে বিশ্বকাপের উন্মাদনায় ভাসছে ক্রিকেটপ্রেমীরা। এরইমধ্যে শুরু হয়ে গেছে বাইশ গজে ব্যাটে-বলের লড়াই। তবে এবারের আসরে সবার নজর অস্ট্রেলিয়ার দিকে। চলতি বিশ্বকাপে অন্যতম ফেভারিট দল তারা, পাশাপাশি দলে ফিরেছেন স্মিথ-ওয়ার্নার।


বিশ্বকাপের চলতি আসরের শুরুটা দুর্দান্ত হলেও শেষ ম্যাচে ভারতের বিপক্ষে হারের পর জয়ের জন্য বেশ মরিয়াই হয়ে রয়েছে অস্ট্রেলিয়া।


তাই তারা খেলবে নিজেদের সবটুকু দিয়েই। ম্যাচের আগে ইনজুরিতে আক্রান্ত হয়ে অলরাউন্ডার মার্কাস স্টয়নিস ছিটকে পড়লেও তার বদলি হিসেবে প্রস্তুত রাখা হয়েছে মিচেল মার্শকে। সব মিলিয়ে নিজেদের ফিরে পেতে দলকে সমৃদ্ধ করেই পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে অজিরা।


পাকিস্তানের সম্ভাব্য একাদশ:
ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, আসিফ আলী, শাদাব খান, হাসান আলী, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির।


অস্ট্রেলিয়ার সম্ভাব্য একাদশ:
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল মার্শ, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান কোল্টার-নাইল ও অ্যাডাম জাম্পা।


এবিসিদ্দিক

Print