বিয়ের আগেই পরীমনি-তামিমের সম্পর্কে ফাটল!

বিনোদন ডেস্ক
টাইম নিউজ বিডি,
১২ জুন, ২০১৯ ১৭:৩৭:০৯
#

নায়িকা-সাংবাদিকের তুমুল প্রেমের গল্প শুনিয়েছিলেন নায়িকা পরীমনি এবং বিনোদন সাংবাদিক ও লাভ গুরু-খ্যাত তামিম হাসান।


সেই সম্পর্ককে এগিয়ে নিতে ঢাকঢোল পিটিয়ে বাগদানও সেরেছিলেন তারা। কথা ছিল, কোনো এক ভালোবাসা দিবসে বসবেন বিয়ের পিঁড়িতে। কিন্তু বিয়ের পিঁড়িতে বসার আগেই তাদের সম্পর্কে ধরেছে ফাটল!


আগে প্রায়ই দেখা যেত পরী-তামিমের যুগল ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরপাক খেতে। দু’জনেই বেশ সরব ছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে, বেশ কিছুদিন ধরে দেখা যাচ্ছে, আগের মতো তেমন আর এক সঙ্গে ছবি দিচ্ছেন না তারা।


পাশাপাশি, পরীর রিলেশনশিপ স্ট্যাটাস আগে এঙ্গেজড দেয়া থাকলেও এখন তা হাইড করা। শুধু তাই নয়, পরীর ফেসবুকে থাকা তামিমের সঙ্গে অনেক ছবিই এখন আর দেখা যাচ্ছে না। যার ফলে, অনেকেই ভাবছেন, তারা কি সম্পর্কের ইতি টেনেছেন?


বিষয়টি নিয়ে পরীর সঙ্গে যোগাযোগ করা হলে কোনো সাড়া পাওয়া যায়নি।


তবে, সম্প্রতি একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে নিজেদের সম্পর্ক নিয়ে পরী জানিয়েছেন, সম্পর্ক তো সেটাই শেষ হয়, যেটা আসলেই হয়। আমি কাজকে ফোকাস করতে চাই, বয়ফ্রেন্ডের ছবি নয়। যেটা যেখানে দেওয়া উচিত, আমি শুধু সেটাই দেওয়ার চেষ্টা করছি এখন।


এদিকে, পরীমনি বর্তমানে নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্রে ‘সুন্দরী তমা’ চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিতে পরীমনির নায়ক হিসেবে দেখা যাবে সিয়ামকে। পাশাপাশি, অভিনয় করছেন একটি ওয়েব সিরিজে।

Print