বিএনপি বাজেট নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে: কাদের

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১৫ জুন, ২০১৯ ১৭:৩৩:০৮
#

বরাবরের মতো বাজেট নিয়ে বিএনপি অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


তিনি বলেন, এবারের বাজেট যুগোপযোগী ও জনকল্যাণমুখী। বিএনপি অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে।


শনিবার (১৫ জুন) সকালে ধানমণ্ডিতে প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয়ে বাজেট পরবর্তী আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, বিএনপি বর্তমান বাজেটের ব্যাপকতা বুঝে না। এ কারণে তারা মনগড়া কথাবার্তা বলছে। যেভাবে তারা পূর্বে বাজেট নিয়ে নানান ধরনের উদ্ভট কথাবার্তা বলেছে এবারও এর ব্যতিক্রম করেনি। তারা বাজেটের ব্যাপকতা বুঝলে ধরনের কথা বলতো না।


তিনি বলেন, আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এই বাজেট দেশের শ্রমজীবী মানুষের বাজেট। এ বাজেটে তিন কোটি মানুষের কর্মস্থানের সুযোগ তৈরি হবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটা বাস্তবায়ন করবে অথচ বিএনপি এ বাজেট নিয়ে মিথ্যাচার করছে।


এর আগে, শুক্রবার (১৪ জুন) বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আওয়ামী লীগের তৃতীয় মেয়াদের সরকারের প্রথম বাজেটের ওপর আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায় জানান।


জেড

Print