ওসি মোয়াজ্জেমের গ্রেপ্তারে পুলিশের গাফিলতি নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১৫ জুন, ২০১৯ ১৯:১৬:৫৮
#

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানিয়েছেন, যেকোনো সময় গ্রেপ্তার হতে পারে ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন। তিনি আত্মগোপনে থাকায় তাকে গ্রেপ্তারে দেরি হচ্ছে। এতে পুলিশের কোনও গাফিলতি নেই। 


রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


এর আগে, গেল বুধবার (১২ জুন) কারা অধিদপ্তরের উদ্ভাবনী মেলা ও শোকেসিং ২০১৯ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ওসি মোয়াজ্জেম হোসেন দেশেই আছে। তার পালিয়ে যাবার সুযোগ নেই, শিগগিরই তিনি গ্রেপ্তার হবে।


সেসময় তিনি বলেন, ওসি মোয়াজ্জেম হোসেনকে ধরা যাচ্ছে না বিষয়টা ঠিক না। তার বাইরে যাওয়ার সব পথ বন্ধ করে দেয়া হয়েছে। সে দেশেই আছে। আর তাকে শিগগিরই গ্রেপ্তার করা হবে।


উল্লেখ্য, গত ৬ এপ্রিল মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির গায়ে কেরোসিন ঢেলে আগুনে ধরিয়ে দেয় বোরকা পরিহিত কয়েকজন। পরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়। এর দিন দশেক আগে মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ জানাতে সোনাগাজী থানায় যান নুসরাত।


থানার তৎকালীন ওসি মোয়াজ্জেম হোসেন সেসময় নুসরাতকে আপত্তিকর প্রশ্ন করে বিব্রত করেন এবং তা ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। ওই ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলে আদালতের নির্দেশে সেটি তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।


পিবিআই গত ২৭ মে আদালতে অভিযোগপত্র জমা দিলে ওই দিনই গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়।


এমআর

Print