হার দিয়ে কোপা মিশন শুরু মেসিদের

স্পোর্টস ডেস্ক
টাইম নিউজ বিডি,
১৬ জুন, ২০১৯ ১৪:২৫:৩০
#

কোপা আমেরিকায় ‘বি’ গ্রুপের ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে মাঠে নেমেছিল আর্জেন্টিনা। এই ম্যাচে ২-০ গোলে হার নিয়ে মাঠ ছেড়েছে লিওনেল মেসি নেতৃত্বাধীন দলটি। লস ক্যাফেতেরসদের হয়ে একটি করে গোল করেছেন রজার মার্টিনেজ ও জুভান জাপাতা।


রোববার বাংলাদেশ সময় ভোরে ব্রাজিলের সালভাদরের ফন্টে নোভা অ্যারিনায় ম্যাচটি শুরু হয়। শেষ পর্যন্ত পুরো মাঠ জুড়েই ছিল আর্জেন্টাইনদের আধিপত্য। বল দখল ও পাসের লড়াইয়ে লিওনেল স্কালোনির শিষ্যরা ছিল এগিয়ে। তবে শেষ হাসিটা হেসেছে কলম্বিয়াই।


ম্যাচের ১৪ মিনিটের মাথায় কলম্বিয়ান ফরোয়ার্ড লুই ফার্নান্দো মুনিয়েল ফ্রুটো চোট পেয়ে মাঠ ছাড়েন। তার বদলে মাঠে নামেন রজার মার্টিনেজ। মেক্সিকান লিগের ক্লাব আমেরিকার এই ফরোয়ার্ডই দলের হয়ে প্রথম গোলটি করেন ৭১তম মিনিটে।


অন্যদিকে ৮১তম মিনিটে রাদামেল ফ্যালকাওয়ের বদলে মাঠে নামেন জুভান জাপাতা। তিন মিনিট পরই দলকে গোল করে আরও এগিয়ে দেন ইতালিয়ান সিরি আ’র দল আটলান্টার এই স্ট্রাইকার।


মূলত শেষভাগটায় জমে উঠেছিল ম্যাচ। লিওনেল মেসি-সার্জিও আগুয়েরোরা বেশ কয়েকটি গোলও মিস করেন। এতে ৩ পয়েন্ট নিয়ে এগিয়ে গেল কলম্বিয়া।


আগামী ২০ জুন বৃহস্পতিবার ভোর সাড়ে ৩টায় সাও পাওলোতে কলম্বিয়ার প্রতিপক্ষ কাতার। একই দিন ভোর সাড়ে ছয়টায় বেলো হরিজোন্তে প্যারাগুয়ের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা।


জেড

Print