সন্ধ্যার সিদ্ধান্তে রাতেই সড়ক সংস্কার করলেন ডিসি-মেয়র

ঝিনাইদহ করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
২২ জুন, ২০১৯ ১৮:২০:৪৪
#

রাস্তাটি সড়ক ও জনপথ (সওজ) বিভাগের। এটি সংস্কারে এলাকার মানুষের দাবি ছিল দীর্ঘদিনের। এমনই অবস্থায় জেলা প্রশাসক (ডিসি) ও পৌরসভার মেয়র তাৎক্ষণিক সিদ্ধান্ত নেন সড়কটি সংস্কারের।


গত বৃহস্পতিবার সন্ধ্যায় সিদ্ধান্ত নিয়ে রাতেই তাঁরা ঝিনাইদহ শহরের পোস্ট অফিস মোড়ের ব্যস্ততম এলাকায় রাস্তার সংস্কার কাজ শেষ করেন। এ কাজে সহযোগিতা করেন পৌরসভার কর্মচারীরা। ব্যয়ভারও বহন করে পৌরসভা। এর আগে বৃহস্পতিবার রাতে ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ রোলারের চালকের আসনে আর মেয়র সাইদুল করিম তাঁর সহযোগীর আসনে বসে রাস্তা সংস্কারের কাজের উদ্বোধন করেন।


জানতে চাইলে ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম জানান, সওজ অধিদপ্তরের গুরুত্বপূর্ণ এই রাস্তা ছয় মাস ধরে মেরামতের জন্য বলা হচ্ছে। এ নিয়ে জেলা সমন্বয় কমিটির চারটি সভায় সিদ্ধান্তও গ্রহণ করা হয়। কিন্তু রাস্তাটি সংস্কার করা হয়নি। ঝিনাইদহ শহরের ব্যস্ততম এলাকা এটি। কষ্ট করে সাধারণ মানুষ চলাচল করে। বিষয়টি চোখে পড়ে জেলা প্রশাসক সরোজ কুমার নাথের। তিনি পৌরসভা কর্তৃপক্ষকে ব্যবস্থা নেওয়ার জন্য বলেন। তাঁর সেই অনুরোধে ঝিনাইদহ পৌরসভা তাদের মালামাল ও লোকবল দিয়ে রাস্তাটি মেরামত করে। বৃহস্পতিবার তারা সিদ্ধান্ত নিয়ে ওই রাতেই কাজ শেষ করেছে।


এ বিষয়ে ঝিনাইদহ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী নজরুল ইসলাম জানিয়েছেন, তাঁরা ওই রাস্তা মেরামতের জন্য ইতিমধ্যে দরপত্র গ্রহণ ও ঠিকাদারকে কার্যাদেশ প্রদান করেছেন। দ্রুতই কাজ শেষ হবে। ১৪ লাখ টাকা বরাদ্দ রয়েছে। তিনি আশা করছেন, দ্রুত কাজ শুরু করতে পারবেন।

Print