নড়িয়া ইমরান হত্যা মামলায় গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
২৫ জুন, ২০১৯ ০১:০০:৩৪
#

শরীয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে সরদারকান্দি গ্রামে ইমরান হোসেন সরদার (৩৫) দুর্বৃত্তের হামলায় নিহত হয়। এ ঘটনায় ৪১ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।


গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে নশাসন ইউনিয়ন বাজার সংলগ্ন ব্রীজের কাছে ইমরানকে হামলা করা হয়। প্রাথমিক আহতাবস্থায় তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রেফার করেন। ঢাকায় নেওয়ার পথে দিবাগত রাত দেড়টার দিকে রক্ত শুনতা তাঁর মৃত্যু হয়।


এ ঘটনায় গ্রেপ্তার ব্যক্তিরা হলেন বাদল মাদবর ও পুলিস জানায়, ঘটনার দিন সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার হন মালেক মাঝি।


নিহত ব্যক্তির পরিবার জানায়, নশাসন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদার ও আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান বাবুল মোল্যার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইমরান হোসেনের (৩০) ওপর দুর্বৃত্তরা হামলা করেন। বাড়ি ফেরার পথে মাঝিরহাট কবরস্থানের নিকট তকে অহাত করা হয়।


ইমরান হোসেন সরদার জেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নশাসন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদারের ব্যক্তিগত গাড়িচালক। ঘটনার দিন দেলোয়ার হোসেন তালুকদারকে বাসায় নামিয়ে বাসায় ফিরছিলেন তিনি।


এ ঘটনায় নিহতের বোন রেশমা বেগম বাদী নড়িয়া থানায় একটি হত্যা মামলা করেন।


মামলার বাদী রেশমা বেগম বলেন, আমার ভাইকে আওয়ামী লীগের সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করেছে। আমাদের উপার্জনের আর কেউ নেই। তিনি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।


সা‌বেক চেয়ারম্যা‌ন (ইউপি) দে‌লোয়ার হো‌সেন তালুকদার বলেন, যুবলীগ নেতা ইমরান আমার গাড়ির ড্রাইভার ছিলেন। এ হত্যার ঘটনায় নড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আমরা হত্যাকারীদের বিচার চাই।

এ ঘটনায় নশাসন ইউনিয়‌ন প‌রিষদ ৭, ৮ ও ৯ নম্বর সংর‌ক্ষিত ম‌হিলা সদস্য নিহার বেগ‌মের ঘরবা‌ড়ি ভাঙচুর ও লুটপাট করে ইমরানের লোকজন।


নিহার বেগম বলেন, ‘রোববার ভোররা‌তে হঠাৎ ক‌রে কিছু লোকজন আমাদের বা‌ড়ি‌তে ঢু‌কে‌ তিন‌টি ঘর ভাঙচুর ও লুটপাট সহ বাড়ির মহিলাদের নির্যাতন করে। এ সময় পাঁচটি গরু, দুটি ছাগল, নগদ টাকা, স্বর্ণালংকার ও আসবাবপত্র লুট ক‌রে নি‌য়ে যায় তারা।’


নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।


এএস

Print