দলীয় কোন্দলে কর্মীদের হাতে মার খেলেন ছাত্রলীগ নেতা

ইবি করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
২৯ জুন, ২০১৯ ০৩:১৯:১৮
#

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জুনিয়র কর্মীদের কর্তৃক সিনিয়র ছাত্রলীগ নেতাকে মারধরের ঘটনা ঘটেছে।


শুক্রবার (২৮ ‍জুন) বিকেল ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের ক্রিকেট মাঠে সভাপতি গ্রুপের নুর আলম নামের এক ছাত্রলীগ নেতাকে মারধর করেছে একই গ্রুপের কর্মীরা।


জানা যায়, বৃহস্পতিবার রাতে সাধারণ সম্পাদক গ্রুপের কর্মীরা সাদ্দাম হোসেন হলে নৈশভোজের আয়োজন করে। বন্ধুত্বের সম্পর্কে সেখানে অংশগ্রহন করে সভাপতি গ্রুপের কয়েকজন কর্মী। এতে ক্ষ্রিপ্ত হয়ে নূর আলম নিজ গ্রুপের ২০১৭-১৮ সেশনের রাব্বি (অর্থনীতি), অপূর্ব (ইংরেজি) ও বুলবুল (দাওয়াহ) নামের তিন কর্মীকে ডেকে কথাবার্তার একপর্যায়ে তাদের মারধর করেন।  


নুর আলম কর্তৃক মারধরের ঘটনায় বিক্ষুব্ধ হয়ে শুক্রবার বিকেলে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করে গ্রুপের কর্মীরা। মিছিলের পর সভাপতি গ্রুপের নেতারা উপস্থিত হয়ে ঘটনার মিমাংসা করতে চাইলে ভূক্তভোগী কর্মীরা দ্বিমত পোষণ করে। নেতাকর্মীরা ক্রিকেট মাঠে অবস্থানকালের একপর্যায়ে নুর আলম সেখানে উপস্থিত হয়। নুর আলম আসতেই বিক্ষুব্ধ কর্মীরা কোনো কথা না শুনেই তার উপর চড়াও হয়। ছাত্রলীগ নেতারা তাদেরকে আটকানোর চেষ্টা করলেও ব্যর্থ হন। পরে নুর আলমকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ইবি মেডিকেলে নেয় নেতা কর্মীরা। 


মারধরের শিকার নুর আলম বলেন, “দুপুরে ছোট্ট একটা ঘটনা ঘটেছে আর আমি সেটা মিমাংসা করেছি। তারপরও তারা জড়ো হয়ে আমাকে হামলা করেছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।”


ইবি ছাত্রলীগের স্থগিত কমিটির সভাপতি শাহিনুর রহমান এই বিষয়ে বলেন,“বর্তমান কমিটি স্থগিত আমি এই বিষয়ে কিছু জানিনা।”


মুনজুরুল/এমবি   

Print