খুলনায় ৭ বন্ধু মিলে কিশোরীকে গণধর্ষণ, আটক ৪

খুলনা করসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
৩০ জুন, ২০১৯ ২২:৪৬:৫৬
#

খুলনা মহানগরীর পশ্চিম বানিয়াখামার বিহারী কলোনী এলাকায় এক কিশোরী (১৪) কে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করেছে পুলিশ। তারা হলেন নুরুন্নবী, শাহাদাৎ, রাব্বি হাসান পরশ ও আকাশ। এদের বাড়ি নগরীর পশ্চিম বানিয়াখামার সেন্টজেভিয়ার্স স্কুল গলিতে। তাদেরকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


অসুস্থ অবস্থায় মেয়েটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। রবিবার সকালে হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষার পর এ ঘটনায় ৯ জনকে আসামি করে সোনাডাঙ্গা থানায় মামলা দায়ের হয়েছে।


পুলিশ জানায়, শনিবার বিকালে পূর্ব পরিচয়ের সূত্র ধরে নগরীর বিহারী কলোনী এলাকার আকব্বার বিশ্বাস ওরফে আকব্বার কসাইয়ের ছেলে শান্ত বিশ্বাস মেয়েটিকে সেন্টজেভিয়ার্স স্কুলের গলিতে ডেকে আনে। এখান থেকে কৌশলে তাকে বিহারী কলোনীর নুরুন্নবীর ভাড়াবাড়িতে এনে ভয়ভীতি দেখিয়ে ৭/৮ জন বন্ধু মিলে ধর্ষণ করে।


এ সময় ধর্ষণের ঘটনাটি মোবাইলেও ধারণ করা হয় বলে মেয়েটির পরিবার জানিয়েছে। পরে মেয়েটি বাড়ি ফিরে পরিবারের সদস্যদের এ ঘটনা জানালে তারা পুলিশে অভিযোগ করেন। ওই রাতেই সোনাডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করে। শান্ত বিশ্বাসসহ অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) কমিশনার খন্দকার লুৎফুল কবির জানান, মেয়েটির নিরাপত্তায় মহিলা পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশের ৮টি টিম আসামিদের গ্রেফতারের জন্য মাঠে রয়েছে। আসামিদের কাউকে ছাড়া হবে না। তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। যাতে ভবিষ্যতে এ ধরনের ঘটনা আর না ঘটে।


এবিসিদ্দিক

Print