শরীয়তপুরে ভাইস চেয়ারম্যানের ভাগনের ওপর প্রকাশ্যে হামলা

শরীয়তপুর করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
০৩ জুলাই, ২০১৯ ১৬:৪৫:১৬
#

পূর্বশক্রতার জেরে শরীয়তপুর সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যানের ভাগনে আক্তার হোসেন ঢালীর (৩০) ওপর দিনের বেলায় প্রকাশ্যে হামলা চালায় প্রতিপক্ষ।


মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে শরীয়তপুর পৌরসভার মনোহর বাজার মোড় সংলগ্ন এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।


আহত আক্তার হোসেন ঢালী শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের রুদ্রকর গ্রামের আনোয়ার হোসেন ঢালীর ছেলে। গুরুতর অবস্থায় আহত আক্তারকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।


প্রত্যক্ষদর্শীরা জানায়, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদারের ভাগনে আক্তার হোসেন ঢালী ও দেলোয়ার হোসেন ঢালী শরীয়তপুর আদালতে হাজিরা দিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছেন ।


এসময় মনোহর বাজার মোড়ের আব্দুল জলিল ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে তিনটি মোটরসাইকেল করে এসে জহিরুল ইসলাম প্রান্তসহ ৭-৮ জন তাদের ঘিরে ফেলে।


সেখানে তাদের ওপর হামলা চালায় তারা। এ সময় চাইনিজ কুড়াল ও ছুরি দিয়ে আক্তারের মাথা ও হাতে আঘাত করা হয়। আক্তারের বড় ভাই দেলোয়ারকে মারধর করে চলে যাওয়ার সময় জহিরুল ইসলাম প্রান্ত নামের এক যুবক কে আটক করে স্থানীয়রা পরে তাকে পুলিশ হেফাজতে দেয়।


মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শশাংক চন্দ্র ঘোষ বলেন, আক্তারের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। তার চিকিৎসা চলছে।


শরীয়তপুরের পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পেয়েছে পুলিশ।


হামলাকারীদের মধ্যে জহিরুল ইসলাম প্রান্তকে আটক করা হয়েছে। এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ দেয়নি কেউ। পূর্বশক্রতার জেরে এ হামলার ঘটনা ঘটেছে।


 


এএস

Print